ফের ট্রলারডুবি বকখালিতে, নিখোঁজ হল ১০ মত্‍স্যজীবী

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : ফের ট্রলারডুবির ঘটনা ঘটলো বকখালিতে।জানা গেছে মাছ ধরার একটি ট্রলার ডুবে গিয়েছে বকখালির রক্তেশ্বরী চরের কাছে। ওই ট্রলারের দু’জনকে উদ্ধার করা সম্ভব হলেও এখনও নিখোঁজ অন্তত পক্ষে ১০ জন।

জানা গিয়েছে, এফবি হৈমবতী নামের একটি মাছ ধরার ট্রলার সমুদ্রে মাছ ধরতে বেরোয় দিন পাঁচেক আগেই। মোট ১২ জন মত্‍স্যজীবী ছিলেন ওই ট্রলারে। কিন্তু আবহাওয়ার অবনতি হয় ট্রলারটি মাঝ সমুদ্রে পৌঁছালে। ফলে ট্রলারটি ফিরে আসছিল পাড়ের দিকেই। সেই সময়ে ট্রলারডুবির ঘটনা ঘটে বকখালির রক্তেশ্বরী চরের কাছেই।

ট্রলারডুবির বিষয়টি আশপাশের ট্রলারে থাকা মত্‍স্যজীবীদের নজরে পড়তেই তাঁরা দ্রুত উদ্ধার কাজে হাত লাগান। উদ্ধার করা সম্ভব হয় ট্রলারে থাকা ২ জন মত্‍স্যজীবীকে। উদ্ধার করা গিয়েছে এমনকি ট্রলারটিও। তবে এখনও নিখোঁজ দুর্ঘটনাগ্রস্ত ওই ট্রলারে থাকা ১০ জন মত্‍সজীবী। কাজ চলছে ওই ট্রলারটিকে পাড়ে নিয়ে আসারও।নিখোঁজ মত্‍স্যজীবীরা ওই ট্রলারের মধ্যে আটকে রয়েছে কিনা তারপরই সেটা স্পষ্ট হবে ।সম্প্রতি বকখালির কলস দ্বীপের কাছে ট্রলারডুবির ঘটনা ঘটেছিলো। ওই ট্রলারেও ছিলেন ১২ জন মত্‍সজীবী। মনে করা হচ্ছে খারাপ আবহাওয়ার কারণে ট্রলারডুবির ঘটনা ঘটছে বলেও। ফের মত্‍সজীবীদের বলা হয়েছে আরও সতর্ক হতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *