ফের রদবদল করা হল রাজ্য পুলিশের তিন বিভাগের শীর্ষ কর্তাদের

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : রাজ্য পুলিশের তিন বিভাগের শীর্ষ পদে ফের বড়সড় রদবদল। রদবদল করা হয় মূলত সিআইডি, দুর্নীতি দমন শাখা (এসিবি), ইকনমিক অফেন্সেসের শীর্ষ পদে। এ ছাড়া কলকাতা ট্রাফিক পুলিশের ডিসি এবং ঝাড়গ্রাম জেলার পুলিশ সুপারকেও বদলি করা হয়েছে ।এদিকে একাধিক জেলার পুলিস সুপার বদলি হন দিন কয়েক আগেই। এ বার ফের রাজ্য পুলিশে তিন গুরুত্বপূর্ণ বিভাগের শীর্ষ কর্তাদের বদলি করা হল।

বদলির তালিকায় রয়েছেন জ্ঞানবন্ত সিংহ, আর রাজশেখরন, মনোজ বর্মা, বিশ্বজিত্‍ ঘোষ, জয়ন্ত বসু।জ্ঞানবন্ত ছিলেন এডিজি সিআইডি, এবং রাজ্য এসটিএফের শীর্ষ পদে। নির্দেশিকা অনুযায়ী নতুন এডিজি সিআইডি হলেন আর রাজশেখরন। জ্ঞানবন্ত শুধু বহাল থাকবেন এডিজি এসটিএফ পদেই । রাজশেখরন ছিলেন এডিজি এসিবি পদে। তাঁর জায়গায় নতুন এডিজি এসিবি হলেন মনোজকুমার বর্মা।

বর্তমানে মনোজকুমার বর্মা ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের কমিশনার। আপাতত তিনি সামলাবেন দু’টি পদই । রদবদল হয়েছে এমনকি ডিরেক্টরেট অব ইকনমিক অফেন্সেসের ডিরেক্টর পদেও। জয়ন্ত বসুর বদলে নতুন ডিরেক্টর হলেন নটরাজন রমেশ বাবু। বিধাননগর পুলিস কমিশনারেটের নতুন গোয়েন্দাপ্রধান হলেন বিশ্বজিত্‍ ঘোষ। বিশ্বজিত্‍ ছিলেন ঝাড়গ্রাম পুলিশ জেলার সুপারের পদে। বদলি করা হয়েছে কলকাতা ট্রাফিক পুলিশের ডেপুটি কমিশনার অরিজিত্‍ সিংহকে। অরিজিত্‍ হলেন ঝাড়গ্রাম পুলিশ জেলার সুপার ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *