ফের সিন্ডিকেটের দৌরাত্ম্য, ধারাল অস্ত্র নিয়ে সংঘর্ষ খোদ সৌগত রায়ের বাড়ির সামনেই , আহত ৮

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : এবার সিন্ডিকেটের দৌরাত্ম্য তুলকালাম কাণ্ড ঘটল লেক গার্ডেন্সে। এই ঘটনাটি ঘটেছে খোদ তৃণমূল কংগ্রেস সাংসদ সৌগত রায়ের বাড়ির কাছেই। তুমুল সংঘর্ষে কোপ পড়ল ধারাল অস্ত্রেরও। ৮জন গুরুতর ভাবে জখমও হয় এমনকি তার জেরে। এই ঘটনায় বেশ আলোড়ন পড়ে গোটা এলাকায়। নকশাল আমলের পর এমনটা দেখিনি বলে মন্তব্য করেন খোদ তৃণমূল সাংসদও। ওই ঘটনায় পুলিশ প্রাথমিক ভাবে ৬ জনকে গ্রেফতার করেছে।

দুটি গোষ্ঠী বিবাদে জড়িয়ে পড়ে একটি বাড়ি ভাঙার বরাত পাওয়া নিয়ে। সেই বিবাদই শেষপর্যন্ত রূপ নেয় সংঘর্ষের । এলাকার একটি গোষ্ঠী একটি বাড়ি ভাঙার বরাত নেয় সৌগত রায়ের বাড়ির সামনে। তুমুল সংঘর্ষে ৮ জন আহত হন ধারাল অস্ত্রের কোপে। সংঘর্ষের অশান্তির আঁচ রয়েছে এলাকায়। আহতদের হাসপাতালে ভর্তি করা হয় । সেই হাসপাতালের সামনে বিশাল পুলিশবাহিনী মোতায়েন করা হয়। সাধারণ পোশাকে পুলিশও মোতায়েন রয়েছে। ৪ জনকে ইতিমধ্যে আটক করা হয়েছে।

সৌগত রায় বলেন, ‘বাড়িতেই ছিলাম। চেঁচামেচি শুনে গেলাম। দেখলাম দু’দল তখনও মারামারি করছে। ওদের থামতে বললাম।তখনই ওসিকে ফোন করি। তারপরই এলাকায় বিশাল পুলিশবাহিনী আসে। এই ঘটনার নিন্দা করে সাংসদ সৈগত রায় বলেন, শান্তিপূর্ণ পাড়ায় এটা কেন ঘটবে? বাড়ি ভাঙাই বন্ধ করা হোক। এখানে ৬০ বছর আছি। কোনওদিন দেখিনি এরকম ঘটনা । নকশাল আমল দেখেছি। তারপর আর এরকম দেখিনি। রেল কলোনির আন্দোলন করেছি। এই ঘটনা অভিপ্রেত নয় একেবারেই। লেকগার্ডেন্স কখনও ঘটেনি এরকম কোনও ঘটনা।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *