বাইকের তেল ট্যাঙ্কের ভিতর রুপোর গয়না পাচার, সীমান্তে বিএসএফ তল্লাশিতে আটক ১ পাচারকারী

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : প্রচুর রুপোর গয়না উদ্ধার হল মোটরবাইকের তেল ট্যাংকের ভিতর থেকে । চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার বসিরহাটের স্বরূপনগর থানার ভারত-বাংলাদেশের আরশিকারি সীমান্তের। ঘটনাস্থল থেকেই পাচারকারীকে আটক করা হয় । পাচারকারীর কাছ থেকে ৩ কেজি ৭৪০ গ্রাম রুপোর গয়না উদ্ধার হয় । উদ্ধার করা রুপোর গয়নার বাজারমূল্য প্রায় ২ লক্ষ টাকা।

জানা গিয়েছে, বছর ২৪-এর ওই ধৃতর নাম ইয়াসিন আলী মোল্লা। বুধবার সকালে ওই পাচারকারী সীমান্তের দিকে যাচ্ছিল মোটরবাইকে করে। এদিকে পাচারকারীকে দেখে চরম সন্দেহ হয় ১১২ নম্বর ব্যাটেলিয়ানের সীমান্তরক্ষী বাহিনীর জওয়ানদের । সন্দেহের জেরে বিএসএফ ওই বাইকে তল্লাশি চালায়। অবশেষে জওয়ানরা ৩ কেজি ৭৪০ গ্রাম রুপোর গয়না উদ্ধার করেন ওই বাইকের তেলের ট্যাঙ্কের ভিতরে । যার বাজারমূল্য প্রায় ২ লক্ষ টাকা। মোটরবাইক-সহ পাচারকারীকে আটক করা হয়। এমনকি উদ্ধার হওয়া রুপোর গয়নাগুলি সীমান্তরক্ষী বাহিনী তুলে দেয় তেতুলিয়া শুল্ক দফতরের হাতে।

এদিকে বিএসএফের প্রাথমিক অনুমান, পাচারকারী এই রুপোর গয়নাগুলি বাংলাদেশে পাচারের চেষ্টা করছিল । সেই উদ্দেশ্যে গয়নাগুলি মোটরবাইকে করে নিয়ে আসছিল। তবে এর সঙ্গে কোন আন্তর্জাতিক পাচার চক্রের যোগসূত্র আছে কিনা সীমান্তরক্ষী বাহিনী তা খতিয়ে দেখছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *