বালি বোঝাই লরি প্রশাসনের হাত ফস্কে পালাল আটকের পরও , ব্যাপক চাঞ্চল্য ছড়ালো বাঁকুড়ায়

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : অতিরিক্ত বালি পরিবহন রুখতে এবার মাঠে নামল বিষ্ণুপুর আঞ্চলিক পরিবহন দফতর। প্রশাসনিকভাবে জানানো হয়েছে অভিযান চালিয়ে অতিরিক্ত বালি পরিবহনের অভিযোগে ইতিমধ্যেই বালি বোঝাই তিনটি লরি আটক করা হয়েছে। অভিযান চালানোর সময় আটক হওয়া অপর একটি বালি বোঝাই লরি আঞ্চলিক পরিবহন দফতরের আধিকারিকদের হাত ফস্কে পালিয়ে যায়। ওই লরির বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলে প্রশাসনের তরফে জানানো হয়েছে। বাঁকুড়ার ইন্দাস ও কোতুলপুর ব্লকের বিভিন্ন বালি ঘাট থেকে বহন ক্ষমতার অতিরিক্ত বালি লরিতে বোঝাই করে তা পরিবহন করা হচ্ছে এমন অভিযোগ বেশ কিছুদিন ধরেই উঠছিল।

পরিস্থিতি খতিয়ে দেখতে বাঁকুড়ার কোতুলপুর থানার মিল মোড়ে অভিযান চালায় আঞ্চলিক পরিবহন দফতর। সে সময়ই বহন ক্ষমতার বেশি বালি পরিবহনের অভিযোগে চারটি বালি বোঝাই লরি আটক করে আঞ্চলিক পরিবহন দফতর।

অভিযান চালানোর সময় আধিকারিকদের হাত ফস্কে আটক হওয়া একটি বালি বোঝাই লরি বেগে পালিয়ে যায়। ধাওয়া করেও ওই লরিটির আর খোঁজ পাননি আধিকারিকরা। পরে আটক হওয়া বাকি তিনটি লরি কোতুলপুর থানার হাতে তুলে দেওয়া হয়। বিষ্ণুপুরের মহকুমা শাসক জানিয়েছেন আটক হওয়া লরিগুলির মোটা অঙ্কের জরিমানা করা হয়েছে। হাত ফস্কে পালিয়ে যাওয়া লরিটির মালিকের সন্ধান চালিয়ে তাঁর বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন বিষ্ণুপুরের মহকুমা শাসক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *