বাস গাড়ির সঙ্গে ধাক্কায় উল্টে গেল কলেজ মোড়ে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : সোমবার সাত সকালে দুর্ঘটনার কবলে বেসরকারি বাস। সল্টলেক সেক্টর ফাইভের অন্যতম ব্যস্ত কেন্দ্র কলেজ মোড়ে ঘটেছে এই দুর্ঘটনা। একটি গাড়ির সঙ্গে ধাক্কা মেরে বাসটি উল্টে গিয়েছে বলে স্থানীয় সূত্রে জানা গিয়েছে। বাসের সঙ্গে গাড়ির মুখোমুখি ধাক্কায় ক্ষতিগ্রস্ত হয়েছে গাড়িটিও। এর জেরে বাসের চালকও গুরুতর জখম বলে জানা গিয়েছে। গাড়ির সঙ্গে ধাক্কা মেরে সল্টলেকের কলেজ মোড়ে উল্টে গেল কেবি১৬ রুটের বাস। ধাক্কা মেরে কলেজ মোড়ে উল্টে যায় বাসটি। এর জেরে রাস্তার ওই ধার দিয়ে যান চলাচল বন্ধ হয়ে যায়। যদিও রাস্তার অপর লেন দিয়ে গাড়ি চলাচল করছিল। খুব সকালে এই দুর্ঘটনায় ঘটায়, তখন গাড়ির চাপ অনেকটাই কম ছিল। সে জন্য তেমন যানজট ঘটেনি।

খবর পেয়েই ঘটনাস্থলে এসেছে পুলিশ। পুলিশ এসে দুর্ঘটনাগ্রস্ত বাস এবং গাড়িটিকে সরিয়ে নিয়ে যাওয়া হচ্ছে। প্রাথমিক ভাবেই জানা গিয়েছে, সাত সকালে ফাকা রাস্তায় বেপরোয়া গতির জেরেই এই দুর্ঘটনা ঘটেছে।

জানা গিয়েছে, দুর্ঘটনাগ্রস্ত বাসে ৩০ জন মতো যাত্রী ছিলেন। বাসটি উল্টে যাওয়ায় ১০ জন মতো যাত্রী আহত হয়েছেন। এক মহিলা যাত্রীর কলার বোন ভেঙে গিয়েছে। তবে বাসের চালক গুরুতর আহত হয়েছেন বলে জানা যাচ্ছে। দুর্ঘটনাগ্রস্ত বাসে চেপেছিলেন সঞ্জয় লস্কর নামের এক যাত্রী। বিধাননগর যাওয়ার জন্য টাটা মেডিক্যাল থেকে বাসে উঠেছিলেন তিনি। দুর্ঘটনার বিষয়ে তিনি বলেছেন, “খুব জোরে যাচ্ছিল বাসটি। তার পর দেখি গাড়ির সঙ্গে ধাক্কা মারার পর ডিভাইডারে ধাক্কা মারে বাসটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *