বিজিবি আধিকারিকদের ভারতীয় ট্রাক চালকদের বেধড়ক মারধর ফুলবাড়ি সীমান্তে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : বি.জি.বি. আধিকারিকদের বিরুদ্ধে ভারতীয় ট্রাক চালকরা মারধরের অভিযোগ উঠল ফুলবাড়ী সীমান্তে। স্থানীয় ট্রাক চালকদের সূত্রে জানা গেছে, বাংলাদেশ সীমান্তরক্ষী বাহিনী (বিজিবি) তাদের বেধড়ক মারধর করেন বাংলাদেশ থেকে পন্য নিয়ে ভারতে আসার সময়। ঘটনাস্থলে জখম হন এমনকি দুই ট্রাক চালকও, নাম বাপি সরকার(২৬) এবং মহম্মদ আক্তার। সাথে সাথেই তাঁদের ভর্তী করা হয় স্থানীয় একটি হাসপাতালে। এছাড়াও আরও একাধিক ট্রাক চালকও আহত হয়েছে এই মারধরের ঘটনায়।

ঘটনাটির সূত্রপাত হয় বুধবার সকালে, এদিন একাধিক ট্রাক লাইনে দাঁড়িয়ে ছিল ফুলবাড়ি সীমান্তে। তাদের মধ্যে থেকেই একটি ট্রাক লাইন থেকে বেরিয়ে আসায় বিজিবি আধিকারিক ওই ট্রাক চালককে ব্যাপক মারধর করে। এমনই অভিযোগ সেখানকার ট্রাক চালকদের। এমন কি শুধু তাই নয়, ভাঙচুরও করা হয় বেশ কিছু ট্রাকও।

এছাড়াও এদিকে একাধিক ট্রাক চালকদের অফিযোগ, প্রতিদিন তাঁরা বাংলাদেশে মাল নিয়ে যান। বেলা ১২ টার মধ্যে মাল খালি করে দিলেও তাঁদের দাঁড় করিয়ে রাখা হয় সন্ধ্যে পর্যন্ত। এই ঘটনার প্রতিবাদ করায় বিজিবি কর্মীরা ট্রাক চালকদের ওপর চড়াও হয়। ট্রাকটালক ও ট্রাক মালিকরা ভারতে ফিরে এসে ফুলবাড়ি স্থলবন্দরে ক্ষোভে ফেটে পড়েন বিজিবি আধিকারিকদের উপর। তাঁদের আরও দাবি, ব্যবস্থা নিতে হবে বিজিবি আধিকারিকদের বিরুদ্ধেও। আর তা না হলেফুলবাড়ি সীমান্ত দিয়ে আমদানি রফতানি বন্ধ করে দেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *