বিজেপি নেতা বৃদ্ধ বাবা-মা-বোনকে বাড়িছাড়া করলো সম্পত্তির লোভে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ :সম্পত্তির লোভে বৃদ্ধ বাবা-মা এবং বোনকে বাড়ি থেকে বের করে দেওয়ার অভিযোগ উঠলো এক বিজেপি নেতার বিরুদ্ধে। থানায় অভিযোগ দায়ের করেন বিজেপি নেতার বাবা-মা। ঘটনাটি ঘটেছে কলকাতার সন্নিকটে বরানগর পৌরসভার ১৮ নম্বর ওয়ার্ডের ডাক্তার বাগান এলাকায়। পুলিশ পুরো বিষয়টি খতিয়ে দেখে । জানা গেছে, বাবা-মায়ের সঙ্গে ছেলের সম্পত্তি নিয়ে সমস্যা ছিল। সম্পত্তির লোভে বৃদ্ধ বাবা-মা এমনকি বোনকে মারধর করে বাড়ি থেকে বের করে দেওয়ার অভিযোগ উঠেছে ছেলে তথা বিজেপি নেতার বিরুদ্ধে ।

বরানগরের বিজেপি নেতা বাবলু দে-র বিরুদ্ধে মা-বাবা ও বোনকে নির্যাতনের অভিযোগ ওঠে । ঘটনার পর থেকে পলাতক অভিযুক্ত বিজেপি নেতা বাবলু দে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, এই বাবলু দে-র বাড়িতে প্রতিনিয়ত অশান্তি লেগেই থাকত। বাবা-মায়ের সঙ্গে বাবলু ঝগড়া করত।

এদিকে বিজেপি নেতার বাবা জানান , ‘সে ঘরের জন্য অত্যাচার ও মারধর করতো । এমনকি খাবার-জলও তাদের দিতো না। তাঁর মতে, বাড়িটি তাঁর নামে রেজিস্টার হওয়া উচিত্‍।” এলাকার বিজেপি নেতার নাম যুক্ত হওয়ায় দলও চরম অস্বস্তিতে। ১৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর গুপী বিশ্বাস বলেন, “বিজেপি নেতা বাবলু দে অন্যায় করেছেন। পুলিশ প্রশাসন তার বিরুদ্ধে ব্যবস্থা নেবে ।”বাবা-মাকে মারধরের ঘটনায় তীব্র নিন্দা করেছেন বিজেপি নেতা কিশোর কর। তিনি বলেন, ‘এটা একটা সামাজিক পতন। এ ধরনের ঘটনা কেউ সমর্থন করবে না। প্রশাসনের কাছে উপযুক্ত শাস্তি দাবী করেছে বিজেপি নেতৃত্ব।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *