বিতর্কিত মন্তব্যের জের ‘মোদী পদবি’ নিয়ে, ললিত মোদী হুঙ্কার ছুঁড়লেন রাহুল গান্ধীর বিরুদ্ধে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : মোদী পদবী নিয়ে মন্তব্যের জেরে রাহুলের অস্বস্তি যেন কিছুতেই থামছে না। সুরাটের আদালতে দোষী সাব্যস্ত হয়ে সাংসদ পর হারানোর পর এবার রাহুলের বিরুদ্ধে হুঙ্কার ছাড়লেন ললিত মোদী। রাহুলকে ব্রিটেনের আদালতে টেনে নিয়ে যাওয়ার হুমকি দিয়েছেন ললিত মোদী।

রাহুল গান্ধী এবং তার দল কংগ্রেস বারে বারে ললিত মোদির বিরুদ্ধে সুর চড়িয়েছেন। এবার রাহুলের মোদী মন্তব্যের জেরে ললিত মোদী রাহুল গান্ধীর বিরুদ্ধে কার্যত যুদ্ধ ঘোষণা করেছেন। অভিযোগের প্রতিশোধ নিতে চেয়ে ললিত মোদী এক টুইটবার্তায় রাহুল গান্ধীকে ব্রিটেনের আদালতে টেনে নিয়ে যাওয়ার হুমকি দিয়েছেন। একের পর এক টুইট বার্তায় ললিত মোদী নিজেকে ‘পলাতক’ এর বিরুদ্ধে তীব্র আপত্তি জানিয়ে বলেছেন যে তাকে আদালত এখনও দোষী সাব্যস্ত করেনি।

ললিত মোদী নিজেকে একজন সাধারণ নাগরিক বলে দাবি করেছেন। রাহুল গান্ধীর উপর ললিত মোদীর আক্রমণ এমন এক সময়ে এসেছে যখন মোদী উপাধি নিয়ে বিবৃতির জন্য কংগ্রেস নেতাকে দুই বছরের কারাদণ্ড দেওয়া হয়েছে, যার পরে তিনি লোকসভার সদস্যপদও হারিয়েছেন। ‘পলাতক’ প্রসঙ্গে প্রাক্তন আইপিএল কমিশনার ললিত মোদী প্রশ্ন তুলে বলেন, “আমি দেখছি যে সবাই এবং রাহুল গান্ধীর সহযোগীরা বারবার বলছেন যে আমি পলাতক।” কেন? কিভাবে?”

ললিত মোদী বলেছেন, “কবে আমাকে দোষী সাব্যস্ত করা হয়েছে। আমি ‘পাপ্পু’ ওরফে রাহুল গান্ধীর মতো নই, আমি একজন সাধারণ নাগরিক”। ললিত মোদি আরও বলেছেন, “আমি অবিলম্বে ব্রিটেনের আদালতে রাহুল গান্ধীকে দাঁড় করানোর সিদ্ধান্ত নিয়েছি। আমি নিশ্চিত যে তাকে কিছু সুনির্দিষ্ট প্রমাণ নিয়ে আসতে হবে।”ললিত মোদী বলেন, ‘আমি ১৫ বছরে এক টাকাও নিয়েছি তা প্রমাণিত নয়। এটি অবশ্যই প্রমাণিত আমি বিশ্বের সবচেয়ে বড় ক্রীড়া ইভেন্ট তৈরি করেছি যা প্রায় ১০০ বিলিয়ন ডলার আয় করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *