বেঙ্গালুরুর ব্যক্তির রহস্যজনক মৃত্যু সল্টলেকের গেস্ট হাউসে, অবসাদেই আত্মহত্যা? প্রশ্ন উঠছে তা নিয়েও

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : ফের রহস্যজনক মৃত্যু সল্টলেকের গেস্ট হাউসে। ভিনরাজ্যের এক ব্যক্তির ঝুলন্ত দেহ উদ্ধার হল ঘরের ভিতর থেকে। বিজি ব্লকে ব্যাপক চাঞ্চল্য ছড়াল বৃহস্পতিবার দেহ উদ্ধার ঘিরে। পুলিশ দেহ উদ্ধার করে পাঠিয়েছে ময়নাতদন্তের জন্য। খবর পাঠানো হয়েছে এমনকি তাঁর পরিবারে।

বিধাননগর পুলিশ সূত্রে খবর, মৃতের নাম রাজীব শর্মা, তাঁর বয়স ৫৫ বছর। জানা গিয়েছে তিনি বেঙ্গালুরুর বাসিন্দা বলেই। মাস তিনেক আগে তিনি পেইং গেস্ট (PG) হিসেবে থাকতে শুরু করেন সল্টলেকের ১২৯, বিজি ব্লকের গেস্ট হাউসে এসে। একটি বেসরকারি সংস্থার কর্মী রাজীব শর্মা কাজ করছিলেন আপাতত বাড়ি থেকেই। এই গেস্ট হাউসের ৩০৪ নং ঘরে তিনি থাকতেন। ঘনিষ্ঠ সূত্রে খবর, রাজীব দিনকয়েক ধরে ভুগছিলেন মানসিক অবসাদে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বৃহস্পতিবার সকালে দীর্ঘক্ষণ বন্ধ ছিল রাজীবের ঘরের দরজা। গেস্ট হাউসের পরিচারক যখন দরজা ধাক্কা দেন, তখন দরজা না খোলায় তিনি জানলা খুলে ঢোকার চেষ্টা করেন পিছন দিকে গিয়ে। কিন্তু ওই পরিচারক আঁতকে ওঠেন জানলা খুলতেই। দেখেন, সিলিং ফ্যানের সঙ্গে চাদর দিয়ে ঝুলন্ত অবস্থায় ঝুলছেন রাজীব। সঙ্গে সঙ্গে গেস্ট হাউসের তরফে তাঁর মৃত্যুর খবর দেওয়া হয় বিধাননগর পূর্ব থানায়।পুলিশ ১২৯, বিজি ব্লকে গিয়ে গেস্ট হাউসের দরজা ভেঙে মৃতদেহ উদ্ধার করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *