ভোটের প্রচার প্রয়াত তৃণমূল বিধায়কের ছবি ব্যবহার করে, চরম আইনি বিপাকে খড়দহের বিজেপি প্রার্থী

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : আমি এমন এক রাজনৈতিক পরিবেশে বিশ্বাস করি যেখানে সব রাজনৈতিক দল ভোটের ময়দানে লড়াই করবে তারপর মানুষের জন্য একসাথে কাজ করবে’, এই বাক্যযোগে খড়দহের প্রয়াত তৃণমূল বিধায়ক কাজল সিনহার ছবি ব্যবহার করে সামাজিক মাধ্যমে প্রচারের কারণে এবার প্রয়াত বিধায়কের স্ত্রী নন্দিতা সিনহা থানায় অভিযোগ দায়ের করলেন আসন্ন খড়দহ বিধানসভা কেন্দ্রে উপনির্বাচনের বিজেপি প্রার্থী জয় সাহার বিরুদ্ধে।

প্রসঙ্গত, জয় সাহা দিন কয়েক আগেই কাজল সিনহার বাড়িতে গিয়ে প্রয়াত বিধায়কের ছবিতে মাল্যদান করার পাশাপাশি আশীর্বাদ প্রার্থনা করেন তাঁর স্ত্রী নন্দিতা সিনহার। এর পরেই সামাজিক মাধ্যমে এই ছবির ব্যবহার। এমনকি বিষয়টিকে ভালোভাবে নেয়নি স্থানীয় তৃণমূল নেতৃত্বও। আজ, বৃহস্পতিবার খড়দহ থানায় গিয়ে নন্দিতা সিনহা অভিযোগ জানান জয় সাহার নামে। তাঁর আরও বক্তব্য, “এই রকম নোংরামি কেন করবে? কোনো অনুমতি নেওয়া হয়নি আমার স্বামীর ছবি ব্যবহারের জন্য। কাজল সিনহা তৃণমূল করে এসেছেন দীর্ঘদিন ধরে, এখন বিজেপি তাঁর ছবি দিয়ে নোংরামি করছে। আমি ওকে আশীর্ব্বাদ করেছিলাম নিছক সৌজন্যের খাতিরেই।”

উল্টোদিকে এই ঘটনায় অভিযুক্ত বিজেপি প্রার্থী জয় সাহার আরও বক্তব্য, “আমি এই ছবি দিয়েছি আমার বিশ্বাস থেকেই। জানি না অন্যায় কী আছে এতে। ওনার ওপর ক্রমশ চাপ সৃষ্টি করা হচ্ছে। তাছাড়া আমার ধারণা রাজনৈতিক দায়বদ্ধতা থেকেই উনি এসব করছেন বলেও। তবে শুধু কাজল সিনহাই নয়, আমি পোস্ট করেছি শোভনবাবু, সিপিএম প্রার্থী দেবজ্যোতি দাসের ছবি দিয়েও। আমার দিক থেকে বিশেষ কোনো রাগ বা অভিযোগ থাকবে না ওনার প্রতি।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *