ভূতের রিলস দেখে, কথাও বলে অশরীরী আত্মাদের সঙ্গে ! আতঙ্কের জেরে স্ত্রীকে খুন করল স্বামী

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : সারাদিন মোবাইলে বসে ভূতের রিলস দেখে স্ত্রী। রাতেও ঘুমের মধ্যে অনর্গল কথা বলে। স্বামীর একদিন মনে হল, স্ত্রী স্বাভাবিক নন, পরিবারের সকলে ঘুমিয়ে পড়ার পর অশরীরী আত্মার সঙ্গে কথা বলেন স্ত্রী। তাদের পরিবারের খুটিনাটি ভূতকে জানায় স্ত্রী। সব কথা জেনে ভূত যদি আক্রমণ করে? পরিবারের কারোর ক্ষতি করে দেয়? এই ভয়েই চরম সিদ্ধান্ত নিলেন স্বামী। কুড়ুল দিয়ে কুপিয়ে খুন করলেন স্ত্রীকে। বাধা দিতে এলে তাঁর মেয়েকেও আক্রমণ করে অভিযুক্ত।

ভয়ঙ্কর এই ঘটনাটি ঘটেছে রাজস্থানের বারমেরে। ধোরীমান্না এলাকার আলমসারিয়া গ্রামের বাসিন্দা এক মধ্যবয়সী ব্যক্তির বিরুদ্ধে স্ত্রীকে কুপিয়ে খুনের অভিযোগ ওঠে। পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করতে গেলে, অভিযুক্ত জানান, পরিবারকে বাঁচাতেই এই কাজ করেছেন তিনি। তাঁর স্ত্রী অশরীরী আত্মাদের সঙ্গে কথা বলতো ঘণ্টার পর ঘণ্টা ধরে। সারাদিন মোবাইলেও শুধু ভূতের রিলস-ই দেখত।

পুলিশ জানিয়েছে, জিয়ো দেবী (৪০) নামক ওই মহিলা মানসিকভাবে অসুস্থ ছিলেন। তিনি সারাদিন মোবাইলে ভূতের রিলস দেখতেন। ফলে রাতে ঘুমিয়ে পড়ার পর প্রায়সময়ই ঘুমের ঘোরে বকবক করতেন। এতেই স্বামী চুন্নিলালের মনে হয় যে অশরীরী আত্মাদের ডেকে ঘণ্টার পর ঘণ্টা কথা বলে স্ত্রী। স্ত্রী ঘুমের ঘোরে কথা বলতে শুরু করলেই, চুন্নিলাল কুড়ুল নিয়ে এসে স্ত্রীর ঘাড় ও শরীরের বিভিন্ন অংশে কোপ মারেন। মায়ের আর্তচিৎকার শুনে ছুটে আসে মেয়ে সুমিত্রা, বাবাকে বাধা দেওয়ার চেষ্টা করে। কিন্তু চুন্নিলাল থামার বদলে মেয়েকেও কুড়ুল দিয়ে আঘাত করেন। পরে প্রতিবেশীরা চিৎকার-চেঁচামেঁচি শুনে ছুটে আসেন এবং গুরুতর জখম অবস্থায় জিয়ো দেবী ও তাঁর মেয়েকে হাসপাতালে নিয়ে যান। চিকিৎসা চলাকালীন মৃত্যু হয় জিয়ো দেবীর। তাঁর মেয়ে সুমিত্রার এখনও চিকিৎসা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *