পার্থ চট্টোপাধ্যায় গ্রেফতার হল এসএসসি দুর্নীতি মামলায়, আটক করা হল তাঁরই ঘনিষ্ঠ অর্পিতাকে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : শেষমেশ গ্রেফতার করা হল রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে। কেন্দ্রীয় সংস্থা ইডি রাজ্যের বর্তমান শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে গ্রেফতার করল এসএসসি দুর্নীতি মামলায়। গতকাল সকালে ইডি হানা দেয় তাঁর নাকতলার বাড়িতে ।

সেই থেকে ইডির আধিকারিকরা একটানা একদিনের বেশি সময় ধরে পার্থ চট্টোপাধ্যায়কে দফায়-দফায় জিজ্ঞাসাবাদ করেন। ইডির বহু প্রশ্নের উত্তর এড়িয়ে গিয়েছেন পার্থ চট্টোপাধ্যায়। শেষমেশ ইডির আধিকারিকরা তাঁকে গ্রেফতারের সিদ্ধান্ত নেন। অন্যদিকে, ইডি আটক করেছে পার্থ ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়কেও ।ইডি একটানা ২৬ ঘণ্টারও বেশি সময় ধরে দফায়-দফায় রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের বাড়িতে তাঁকে জিজ্ঞাসাবাদ চালায়। গতকাল সকাল সাড়ে ৭টা নাগাদ ইডির আধিকারিকরা পার্থ চট্টোপাধ্যায়ের নাকতলার বাড়িতে ঢোকেন।

সেই থেকে তাঁকে জিজ্ঞাসাবাদ করা হয় টানা একদিনেরও বেশি সময় ধরে। শেষমেশ আজ শনিবার সকালে ইডির অধিকারিকরা তাঁকে গ্রেফতারের সিদ্ধান্ত নেন। এসএসসি দুর্নীতি মামলায় অবশেষে গ্রেফতার করা হল তৃণমূলের মহাসচিবকে। ইডি সূত্রে জানা গিয়েছে, পার্থ ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়ের বাড়িতে মেলা বিপুল পরিমাণ টাকা সম্পর্কে ইডি পার্থ চট্টোপাধ্যায়কে জিজ্ঞাসাবাদ করে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *