মহিলার ব্যাগে ব্লেডের নিখুঁত আঁচড় ভিড় বাসের মধ্যে , দম্পতি শ্রীঘরে জ্যাকপট জিতেও

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : ভিড় বাসের মধ্যে সবার অগোচরের মহিলার ব্যাগে ব্লেডের নিখুঁত আঁচড়। আর তাতেই জ্যাকপট। সোনার গয়না ও নগদ টাকা মিলিয়ে প্রায় ৫ লাখ টাকার সামগ্রী হাতিয়ে নিয়েছিল পকেটমার দম্পতি। কিন্তু সেই ‘জ্যাকপটের’ আনন্দ বেশিক্ষণ টেকেনি। মাত্র পাঁচ ঘণ্টার মধ্যেই পুলিশের হাতে ধরা পড়ে যায় ওই দম্পতি। মঙ্গলবার দুপুরে ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার উস্তি থানা এলাকায়। পুলিশের চটজলদি পদক্ষেপে মাত্র কয়েক ঘণ্টার মধ্যেই ধরা পড়ে যায় ধরম বাজিকর ও ববি বাজিকর নামে ওই দম্পতি। বুধবার তাদের ডায়মন্ড হারবার মহকুমা আদালতে পেশ করা হবে।

মঙ্গলবার দুপুরে ডায়মন্ড হারবার থেকে বাড়ি যাওয়ার জন্য মথুরাপুরের মিনিবাস ধরেছিলেন লুতৎফার বিবি নামে এক মহিলা। কাঁধে ছিল একটি ব্যাগ। তাতে বেশ কিছু সোনার গয়না ও নগদ টাকা রাখা ছিল। সব মিলিয়ে প্রায় ৫ লাখ টাকার আশপাশে। বাসে বেশ ভিড়ও ছিল। মথুরাপুরগামী ওই বাসটি উস্তি থানার হটুগঞ্জ থেকে দেউলার মোড় পর্যন্ত যেতেই টনক নড়ে মহিলার। তাঁর ব্যাগের একটি অংশ কাটা। আর ব্যাগের ভিতরে সোনার গয়না, টাকা-পয়সা সব উধাও। সঙ্গে সঙ্গে বাস থামানো হয় এবং সহযাত্রীদের পরামর্শে উস্তি থানা গিয়ে পুলিশের কাছে অভিযোগ জানান ওই মহিলা।

এদিকে অভিযোগ পাওয়া মাত্রই পদক্ষেপ করে পুলিশও। গোটা এলাকায় খোঁজখবর নিতে শুরু করেন পুলিশকর্মীরা। গোপন সূত্র মারফত পুলিশের কাছে খবর যায়, মথুরাপুর থানা এলাকায় একটি বাঞ্জারা দল তাঁবু ফেলেছে। সেই মতো ওই এলাকায় হানা দেন পুলিশকর্মীরা। বাঞ্জারা দলের তাঁবু থেকেই ধরম বাজিকর ও তার স্ত্রী ববি বাজিকরকে পাকড়াও করে পুলিশ। উদ্ধার হয়েছে নগদ টাকা ও সোনার গয়নাও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *