সমাজবাদী পার্টির জোট জিতবে ৩০০-র বেশি আসনে, চরম আত্মবিশ্বাসী এমনকিও অখিলেশ সিং যাদবও

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : ২০২২ সালের উত্তরপ্রদেশ বিধানসভা নির্বাচনে আরও ভাল ফলাফলের বিষয়ে আশাবাদী রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী অখিলেশ যাদব। সমাজবাদী পার্টির সভাপতি অখিলেশ যাদব আত্মবিশ্বাসী যে ৩০০ টিরও বেশি আসন জিতবে তার জোট এবং তারপরে সর্বাত্মক উন্নয়ন হবে তার রাজ্যের।

এসপি সভাপতি আরও বলেন, রাজ্য সরকার আখের দাম দেয়নি। জনগণ এবার ভোট দিয়েছে মৌলিক সমস্যা নিয়ে, এমনকি আমরা বিপুল জনসমর্থন পেয়েছি প্রতিটি কর্মসূচিতেও। এদিকে সব শ্রেণির মানুষও চরম বিপর্যস্ত বিজেপি সরকারের কারণে। উত্তরপ্রদেশের মানুষও লড়াই করেছে বিজেপির সঙ্গে, রাজ্যের মানুষ শুধুআছে সমাজবাদী পার্টির সঙ্গেই। তিনি এও বলেন, চাকরি একটি বড় সমস্যা ইউপিতে। বিজেপি প্রতারণা করেছে এমনকি কৃষক ও যুবকদের সাথেও, জমিতে কোনো বিনিয়োগ আসেনি।

তিনি আরও জানান, শ্রমিকদের এমনকি কেউ সাহায্য করেনি লকডাউন পরিস্থিতির সময়ও। সেই সময়ে কোথায় ছিল বিজেপি সরকার, কেউ তা জানে না। শুধু বিনামূল্যে রেশন বিতরণ করা হচ্ছে ভোটের রাজনীতির জন্য। জনগণের টাকায় রেশন বিতরণ করা হচ্ছে জনগণকেই । গরীবদের মাঝে বিলিয়ে দেওয়া হচ্ছে গরীবের টাকাই। বিজেপির কাছে কোনো উত্তর নেই এসব প্রশ্নের। বিজেপি কখনই কথা বলে না আসল বিষয় নিয়ে। এবার রাজ্যের মানুষ তাদের ভোট দিয়েছে নিজেদের মৌলিক সমস্যা নিয়েই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *