মানুষের কাজে নিজেকে জড়িয়ে রেখেছেন উত্তরবঙ্গের বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিত্ব অজিত ব্যানার্জী

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

নিজস্ব সংবাদদাতা : অজিত ব্যানার্জী। উত্তরবঙ্গের রাজনৈতিক ব্যক্তিত্ব ।বর্তমানে তিনি তৃণমূল কংগ্রেস এর General Secretary Darjeeling জেলা জয় হিন্দ বাহিনী এবং জড়িত আছেন Central Vice President।India Wants MamataDi Social media Community and Members IT CELL তৃণমূল কংগ্রেস এর গুরুত্বপূর্ণ পদে। রাজনৈতিক ভাবে তৃণমূল কংগ্রেস এর সাথে জড়িয়ে থাকলেও বছরের অর্ধেক এর বেশী সময় ধরেই তিনি মানুষের কাছে পৌছে তাদের জন্য কাজ করে চলেছেন।তিনি জানালেন আমার ভালো লাগে দুস্থদের পাশে দাড়াতে। তিনি জানান আজকাল জিনিসপত্রের এত দাম যে একেবারেই সাধারন মানুষের নাগালের বাইরে। আমাদের সবার চেষ্টা থাকে সারা বছর ধরে একেবারেই অভাবী এবং অসহায় মানুষের পাশে দাড়ানো। আজকের থেকে নয় গত কুড়ি বছর ধরে অজিতবাবু দুস্থ মানুষের সাহায্যে উত্তরবঙ্গ জুড়ে ঘুরে বেড়াচ্ছেন।

তার কথায় আমি কিছুই দেখি না শুধুমাত্র মানুষের কাছে পৌছাতে চেষ্টা করি মাত্র। আমার লক্ষ্য মানুষের কাছে পৌছে তাদের অসহায় জীবনের সমস্যা শোনা। আমি যখন দেখি কেউ খেতে পারছে না,আবার মেধাবী ছাত্রছাত্রীরা পড়াশোনা করতে পারছে না টাকার অভাবে সেই সময় আমার মন কেদে ওঠে। আমি শুধুমাত্র একজন তৃণমূল কংগ্রেস এর কর্মীই নই আমি একজন মানুষ। আমি যদি মানুষের জন্য কিছু করতে পারি তাহলে আমার চাইতে খুশী আর কেউ হবে না।

তিনি আরো জানান দার্জিলিং জেলা সভাপতি পাপিয়া ঘোষের সাথে এই বছরে তিনি অনেক জায়গায় গিয়ে দুস্থদের হাতে খাবার পৌছে দিয়েছেন। আমি নিজে উদ্যেগ নিয়ে বহু জায়গায় দুস্থদের কাছে খাবার পৌছে দিয়েছি। তার পর আমি নিজেও বহু সেচ্ছাসেবী সংস্থার সাথে জড়িত আছি যারা নিজ উদ্যেগে গরীবদের কাছে খাবার পৌছে দেন। অজিত ব্যানার্জী আরো জানান আমি তৃণমূল কংগ্রেস এর একজন সৈনিক আর আমার নেত্রী মমতা বন্দোপাধ্যায় তিনি যেমন মানুষের কাছে পৌছে যেতে চান তাদের কথা ভাবতে চান আমিও হয়ত তার মতন পারব না, তবুও আমি যখনই পারব মানুষের কাছে পৌছে যাব।জানালেন অজিত ব্যানার্জী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *