‘আমি একদম ক্লিয়ার কাট, সব স্পষ্ট হয়ে যাবে ১৩ তারিখ’, ফের নতুন তারিখ বালুর মুখে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : আবারও নিজেকে নির্দোষ দাবি করলেন রেশন দুর্নীতিতে গ্রেফতার হওয়া রাজ্যের মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। সিজিও কমপ্লেক্স থেকে কমান্ড হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষার জন্য নিয়ে যাওয়ার সময় নিজেকে ফের নির্দোষ বলে দাবি করলেন মন্ত্রী। গাড়ি থেকে বাইরে বেরিয়ে সাংবাদিকদের সামনে এ হেন দাবি করলেন মন্ত্রী।

গত শুক্রবার অর্থাৎ ৩ নভেম্বরও তিনি একই দাবি করেছিলেন। বলেছিলেন, তাঁকে ফাঁসানো হচ্ছে। মুখ্যমন্ত্রী সবটাই জানেন। পাশাপাশি এখনও যে তিনি দলের সঙ্গেই রয়েছেন সেই বার্তা দিয়ে প্রাক্তন খাদ্যমন্ত্রী জানিয়েছিলেন, আমি দলের সঙ্গে ছিলাম, আছি, থাকব। শুধু তাই নয়, আত্মবিশ্বাসের সঙ্গে তাঁকে বলতে শোনা যায়, আর চার দিন পরই তিনি মুক্ত হয়ে যাবেন।

এই একই আত্মবিশ্বাস আজও দেখা গেল তাঁর গলায়। গাড়ি থেকে মুখ বের করে সাংবাদিকদের উদ্দেশ্যে বললেন, “আমি সমস্ত ব্যাপারে নির্দোষ জেনে রাখুন। ১৩ তারিখ যখন ব্যাঙ্কশাল কোর্টে তোলা হবে তখন বুঝে যাবেন। আমি কোনও অন্যায় করিনি।”

এ দিন, নিয়োগ দুর্নীতি মামলায় অভিষেক বন্দ্যোপাধ্যায়কে তলব, বা তাঁর আপ্ত সহায়কদের জিজ্ঞাসাবাদ সম্পর্কিত প্রশ্ন করা হলেও উত্তর দেননি মন্ত্রী। এই সমস্ত বিষয় এড়িয়ে তিনি সংবাদ মাধ্যমের সামনে নিজেকে নির্দোষ প্রমাণ করার মরিয়া চেষ্টা করলেন তিনি। শুধু তাই নয়, মন্ত্রীর দাবি, তিনি অত্যন্ত ক্লিয়ার যে আদালতে তোলার দিনই সবটাই পরিষ্কার হবে। এখানেই উঠছে প্রশ্ন, তাহলে কি ওই দিনই জামিন পাবেন বা মুক্ত হয়ে যাবেন মন্ত্রী? কারণ পরপর দু’দিন তাঁর করা এ হেন মন্তব্যকেই দু’য়ে-দু’য়ে চার করছেন রাজনৈতিক বিশ্লেষকরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *