মানুষের সাথে মিশেই তাদের মনের কথা বুঝতে হবে, ছাত্র আন্দোলন নিয়ে ঠিক এই ভাষায় মন্তব্য করলেন শিলিগুড়ির বিজেপি বিধায়ক শংকর ঘোষ

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

শিলিগুড়ি : মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় একজন ব্যর্থ প্রশাসক। আজকের তিন সপ্তাহ হতে চলল আর জি কর ঘটনার কোন কিনারাই হলো না। আমাদের দুর্ভাগ্য আমরা এমন এক রাজ্যে বাস করছি যেখানে শাসন বলতে কিছু নেই। মুখ্যমন্ত্রী সব জেনে সব বুঝেও, দোষীদের আড়াল করছেন। কারণ প্রকৃত দোষী কে বের হলে আর হয়তো তৃণমূল সরকার টাই থাকবে না। জনরোষ কি জিনিস তৃণমূল সরকার বুঝতে পেরেছে। তাই তারা ভয় পাচ্ছে সত্য ঘটনা যদি সামনে চলে আসে তবে মুখ্যমন্ত্রীর ভালো মানুষের মুখোশ টা খুলে যাবে। মানুষ বুঝতে পেরে গেছে এই বাংলায় নিরাপত্তা বলতে কিছুই নেই। মানুষ নিজেই ভয় এবং আতঙ্ক নিয়ে চলছে।

এদিন বিধায়ক শংকর ঘোষ আরো জানান মুখ্যমন্ত্রী নিজে যা খুশি হয় করুক, কিন্তু জনগণকে নিয়ে কেন ছিনিমিনি খেলছেন। মানুষ আজ শিক্ষিত সব বুঝতে পারে, তাই মুখ্যমন্ত্রী সাবধান হওয়া উচিত। আরজি করের ঘটনা কোন বিচ্ছিন্ন ঘটনা নয়। এটা মুখ্যমন্ত্রীকে বুঝতে হবে। উনি যদি সত্যকে আড়াল না করে দোষীদের সামনে নিয়ে আসতেন তবে ওনার ই ভালো হতো। আমি নিজে ব্যক্তিগতভাবে চাই আরজিকর ঘটনা দোষীরা সামনে চলে আসুক। বাংলাকে বাঁচাতে হবে জানালেন বিধায়ক শঙ্কর ঘোষ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *