বেলঘরিয়ার সিনেমা হল চত্বরে ব্যাপক ধন্ধুমার দ্য কেরালা স্টোরি’ বন্ধ হওয়ার জেরে , পুলিশের সঙ্গে জোর ধস্তাধস্তি চললো গত দর্শকদের

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : কমপক্ষে বুক হয়েছিল । সেই মতো একদল দর্শক চলে এসেছিলেন সিনেমা হলেও । তবে ‘দ্য কেরালা স্টোরি’ রাজ্যে রাতারাতি ব্যান হওয়ায় সিনেমা হলেও সেই ছবি দেখানো অবশেষে বন্ধ করা হল । আর এরপরই ক্ষোভে ফেটে পড়লেন আগত দর্শকরা। প্রশ্ন তোলেন, এই ছবির নিষিদ্ধ করার যুক্তিকতা নিয়ে। পাশাপাশি, তাঁরা রীতিমতো বিক্ষোভ দেখাতে থাকেন টিকিটের টাকা ফেরতের দাবিতে । পরে পরিস্থিতি সামালাতে গেলে পুলিশের সঙ্গে দর্শকদের জোর ধস্তাধস্তিও বেঁধে যায় ।

এ দিন আগত এক দর্শক সরাসরি স্লোগান দিতে থাকেন সরকারের বিরোধিতা করে। বিক্ষোভরত এক মহিলা বলেন, “সিনেমাটা দেখতে এসেছিলাম। এখন দেখি চলছে না। নিজের খুশিমতো বন্ধ করে দেওয়া উচিত নয়। সিনেমায় কী আছে সেটা সবাই দেখুক, জানুক।” আর এক দর্শক এও বলেন, “কয়েকদিন চলতে দিতেই পারত। তারপর তো ব্যান করতে পারত। সাম্প্রদায়িক কিছু হয়েছে বলে মনে হয় না।” আরও একজন জানান, “মেয়েদের নির্যাতনের বিষয়টি দেখানো হয়েছে শুনেছি। আমরা মেয়েরা যদি সিনেমা দেখি তাহলে কী হত?

এ দিকে, মে মাসে সিনেমা রিলিজ করার পর বিভিন্ন হলে তা প্রদর্শনীর জন্য আসে। অনেকে আবার অনলাইনে টিকিটও বুক করেন। সময় মতো এসেও গিয়েছেন প্রচুর মানুষ। তবে গতকালের পর বদলাতে শুরু করল ছবিটা । হল গুলিতে বন্ধ হল প্রদর্শনী। এদিকে এই ‘দ্য কেরালা স্টোরির’ পোস্টার রীতিমত ছিঁড়ে ফেলা বেলঘরিয়ার ওই সংশ্লিষ্ট হলের দেওয়াল থেকেও । হল কর্তৃপক্ষ আরও বলেন, “সরকারের নির্দেশ অনুযায়ী আমরা প্রদর্শনী বন্ধ করেছি। যাঁরা অনলাইনে টিকিট কেটেছে ফেরত চলে যাবে তাঁদের টাকাও ।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *