ধর্মঘটের জেরে উত্তেজনা বারাসতে, পুলিশের লাঠিচার্জ ধর্মঘটীদের ওপর

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : বনধ শুরু হয়েছে আজ সকাল থেকেই।ব্যাপক প্রভাব পড়েছে দশটি কেন্দ্রীয় ট্রেড ইউনিয়ন ও শিল্প ভিত্তিক ফেডারেশন গুলির ডাকে সাত দফা দাবিতে দেশ জোড়া সাধারণ সাধারণ ধর্মঘটেও।এমনকি বনধের ব্যাপক প্রভাব পড়তে দেখা গিয়েছে এ রাজ্যের সর্বত্রই। সুনসান রাস্তাঘাট। রাস্তায় সরকারী বাস দেখা গেলেও রাস্তায় নামেনি বেসরকারী কোনো যানবাহন।এছাড়াও বন্ধ বেশীরভাগ দোকানপাটও।

আজ বাম কর্মী সমর্থকরা রাস্তার দখল নিয়েছেন জেলার উত্তর থেকে দক্ষিণ সর্বত্রই।জেলা জুড়েই চলছে পথ অবরোধ থেকে মিছিল। এরই মধ্যে ধর্মঘটকে কেন্দ্র করে অশান্তি দানা বেধেছে বারাসতের হেলাবড়তলা মোড়ে। ঘটনার সূত্রপাত একটি পন্যবাহী গাড়িকে আটক করাকে কেন্দ্র করে। এরপর অশান্তি বাধে পুলিশ বাধা দিতে গেলে। প্রথমে লাঠিচার্জ ও পরে এলাকায় র‌্যাফ নামাতে হয়েছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে।

এদিকে সারা ভারত সাধারণ ধর্মঘটের সমর্থনে কামারহাটি বিধানসভার বিধায়ক তথা বাম নেতা মানস মুখোপাধ্যায়ের নেতৃত্বে আজ বৃহস্পতিবার সকালে এমনকি যৌথভাবে মিছিলও করেন কামারহাটি অঞ্চলের সিপিআইএম ও জাতীয় কংগ্রেস কর্মীও সমর্থকরা । পরে তারা পথ অবরোধ করেন কামারহাটি রথতলা মোড়ে এসে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *