মালদহে ক্রমেই বাড়ছে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা , উদ্বিগ্ন সাধারণ মানুষ

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : মালদহে ক্রমশ বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। জেলায় আক্রান্তের সংখ্যা হুহু করে বাড়ার ফলে উদ্বেগ বাড়ছে। ক্রমশ। প্রশাসনের ঢিলেঢালা মনোভাব নিচ্ছে বলে অভিযোগ করেছেন জেলার সাধারণ মানুষ। আর তাতে বেড়েছে ক্ষোভ। যদিও প্রশাসন মুখে কুলুপ এঁটেছে করোনা সংক্রমণ নিয়ে।

মালদহ মেডিক্যাল কলেজের ভিআরডিএল-এ বৃহস্পতিবার রাতে যে নমুনা পরীক্ষা হয়েছে তার মধ্যে নতুন করে মালদহে করোনা আক্রান্তের সন্ধান পাওয়া গেছে ৪৪ জনের। এর মধ্যে ইংরেজবাজারে ২৭ জন, চাঁচোল ১ নম্বর ব্লকে ১ জন, চাঁচোল ২ নম্বর ব্লকে ১ জন, গাজোলে ৫ জন, হবিবপুরে ১ জন, হরিশ্চন্দ্রপুর ২ নম্বর ব্লকে ১ জন, কালিয়াচক ২ নম্বর ব্লকের ২ জন, মানিকচকে ৩ জন, রতুয়া ১ নম্বর ব্লকে ১ জন, এবং রতুয়া দু’নম্বর ব্লকের ২ জন আক্রান্ত হয়েছেন। এই নিয়ে মালদহে ২০১-এ পৌঁছলো মোট করোনা আক্রান্তের সংখ্যা।

রিপোর্ট পজিটিভ আসার পরেই জোনাল আইসোলেশন সেন্টার ও কোভিড হাসপাতালে ভর্তির তোড়জোড় শুরু হয়েছে আক্রান্তদের চিহ্নিত করে। বৃহস্পতিবার মালদহ মেডিক্যাল কলেজে মোট ৬৩৯টি নমুনা পরীক্ষা করা হয়।এখনও পর্যন্ত মালদহ মেডিক্যাল কলেজে পরীক্ষা করা হয়েছে মোট ১৭,৬৮৯টি নমুনা । এই মেডিক্যাল কলেজ সংরক্ষিত করা রয়েছে দেড়শোটি নমুনা পরীক্ষার জন্য ।যে ভাবে করোনা আক্রান্তের সংখ্যা দিন দিন বাড়ছে তাতে তা নিয়ে মালদহ জেলায় উদ্বেগে রয়েছেন সাধারণ মানুষ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *