ক্যামাক স্ট্রিটে উদ্বোধন হল মালাবার গোল্ড এন্ড ডায়মন্ডস এর নতুন শো-রুমের

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

শৌভিক ব্যানার্জি, কোলকাতা – ভারতের প্রসিদ্ধ রত্নব্যবসায়ী মালাবার গ্রুপের নাম কমবেশি সকলেই জানেন। কেরালা থেকে ১৯৯৩ সালে ব্যবসা শুরু করলেও, বিগত তিনদশকে তারা গোটা ভারতবর্ষে তো বটেই, মধ্যপ্রাচ্যে এবং সূদুর আমেরিকাতেও বিস্তার লাভ করেছে নিজেদের সোনা ও হিরের সম্ভার নিয়ে। এবার সেই জনপ্রিয় ‘মালাবার গোল্ড এন্ড ডায়মন্ডস’ তাদের নবতম শো-রুম চালু করলো শহর কোলকাতায়।

২২ ক্যামাক স্ট্রিটে চালু হওয়া এই শো-রুম থেকে পাওয়া যাবে বিয়ের গহনা থেকে শুরু করে ঐতিহ্যপূর্ণ নানান গহনা, এমনকি নিত্যব্যবহার্য হিরের গহনাও, নানান বাজেটে মধ্যবিত্তের উপযোগী একাধিক কালেকশন। ‘ন্যায্য মূল্যে নিত্যনতুন ডিজাইন’ – এটাই তাদের ইউএসপি, জানালেন সংস্থার প্রতিনিধিরা। প্রারম্ভিক অফার হিসেবে থাকছে ৪.৯% থেকে মেকিং চার্জেস, যা অনেকটাই তাক লাগানোর মতোন।

উদ্বোধনে উপস্থিত ছিলেন বাঙালির আইকন জাদুকর পি.সি. সরকার জুনিয়র, তার স্ত্রী জয়শ্রী সরকার এবং কন্যা অভিনেত্রী মৌবনী সরকার। সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে পি.সি. সরকার জুনিয়র জানালেন “আমি আপ্লুত, মালাবার গ্রুপ তাদের নবতম শো-রুম কোলকাতার ক্যামাক স্ট্রিটে চালু করেছে জেনে, আগামীদিনে বাঙালির অন্যতম গন্তব্য হোক এই মালাবার গোল্ড এন্ড ডায়মন্ডস শো-রুম, এটাই প্রার্থনা করি।”

অন্যদিকে মালাবার গ্রুপ চেয়ারম্যান এম.পি. আহমেদ জানান “বাংলার মানুষদের জন্য নিত্যনতুন গহনার ডিজাইন আনতে পেরে আমরা আনন্দিত। আমাদের এই শো-রুমে যেকোনো বাজেটের ডিজাইন উপলব্ধ। আমাদের প্রতিটি গহনা BIS হলমার্ক যুক্ত, মানুষ তাদের যেকোনো জুয়েলারির প্রয়োজনে এখানে আসুন, এটাই চাইবো।” উদ্বোধনের দিন থেকেই উৎসাহী ক্রেতাদের ভিড় ছিলো চোখে পড়ার মতো। শহর কোলকাতা তো বটেই, লাগোয়া শহরতলি থেকেও ক্রেতারা ভিড় করেছিলেন নতুন ডিজাইনের গহনার খোজে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *