মেয়ের পরিবার জামাইকে ডেকে ‘খুন’ করাল বিয়ের ৫ বছর পর , গয়নাও বন্ধক রাখল খুনিদের টাকা দিতে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : বিয়েতে বাড়ির মত ছিল না। পরিজনদের অমতেই বাড়ি থেকে পালিয়ে নিজের পছন্দের ছেলেকে বিয়ে করেছিলেন এক যুবতী। তারপর কেটে গিয়েছে পাঁচ বছর। আচমকা বাড়ির জামাইয়ের সঙ্গে মিটমাট করে নিতে চায় মেয়ের পরিবার। ডাক পেয়ে শ্বশুরবাড়িতে গিয়েছিলেন যুবক। কিন্তু, সেই ডাকের পিছনে যে অভিসন্ধি রয়েছে তা বুঝতে পারেননি। শ্বশুরবাড়ি থেকে ফেরার পথে খুন হলেন যুবক। সপ্তাহ দুয়েক আগে ঘটনাটি ঘটেছে গ্রেটার নয়ডায়।

পুলিশ জানিয়েছে, বছর পাঁচেক আগে ভালবেসে বিয়ে করেছিলেন ওই যুবক-যুবতী। যুবতীর পরিবারের মত ছিল না বিয়েতে। সেজন্য পালিয়ে বিয়ে করেন দু’জনে। পাঁচ বছর পর বাপেরবাড়ি থেকে ডাক পেয়ে আনন্দে আত্মহারা হয়ে পড়েন যুবতী। তাঁর স্বামীর সঙ্গে মিটমাট করে নিতে চায় যুবতীর পরিবার। সেজন্য যুবতীর স্বামীকে বাড়িতে নেমন্তন জানায়। শ্বশুরবাড়ি থেকে ডাক পেয়ে আনন্দে রওনা দেন ওই যুবকও।

বেস্ট কলকাতা নিউজ : মেয়ের পরিবার জামাইকে ডেকে ‘খুন’ করাল বিয়ের ৫ বছর পর , গয়নাও বন্ধক রাখল খুনিদের টাকা দিতে
বেস্ট কলকাতা নিউজ : মেয়ের পরিবার জামাইকে ডেকে ‘খুন’ করাল বিয়ের ৫ বছর পর , গয়নাও বন্ধক রাখল খুনিদের টাকা দিতে

শ্বশুরবাড়ি থেকে ফেরার পথে যে তাঁর জন্য বিপদ ওৎ পেতে রয়েছে তা বুঝতে পারেননি যুবক। পথে দুষ্কৃতীরা শ্বাসরোধ করে তাঁকে খুন করে। গত ১৬ জুন সুরজপুর থানার সামনে তাঁর দেহ উদ্ধার হয়। পুলিশ জানিয়েছে, যুবককে খুন করার জন্য ভাড়াটে খুনিকে টাকা দিয়েছিল যুবতীর পরিবার। এমনকি, ভাড়াটে খুনিকে টাকা দেওয়ার জন্য নিজেদের গয়নাও বন্ধক রেখেছিলেন।

তদন্তে নেমে পুলিশ যুবতীর বাবা, কাকাকে গ্রেফতার করে। গ্রেফতার করা হয় দু’জন ভাড়াটে খুনিকে। আরও ২ জন অভিযুক্ত পলাতক। পুলিশ জানিয়েছে, খুনে ব্যবহৃত আগ্নেয়াস্ত্র, একটা তোয়ালে এবং গাড়ি বাজেয়াপ্ত করা হয়েছে। বন্ধক রাখা গয়নাও বাজেয়াপ্ত করেছে পুলিশ। পলাতক দুই অভিযুক্তের খোঁজে তল্লাশি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *