মোদী, ইরানিরা কেন প্রতিবাদ করতেন ২০১৪এর আগে জ্বালানির দাম বাড়লে? টুইটে প্রশ্ন কুণাল ঘোষের

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : দেশের মধ্যে পশ্চিমবঙ্গের সবচেয়ে বেশি চিন্তা হয় পেট্রোল, ডিজেল এবং রান্নার গ্যাসের দাম বাড়লে।বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ এমনটাই বলেছিলেন। তিনি একটি পোস্টে লিখেছিলেন পশ্চিমবঙ্গের লোকের ক্রয় ক্ষমতা কম এখানে ব্যবসা নেই চাকরি নেই উপার্জন নেই এখানে দু টাকা কিলো চাল খেতে হয় লোককে । হাজার হাজার লোককে লাইন দিতে হয় ৫০০ টাকার জন্য।এছাড়াও তিনি লিখেছিলেন এখানে আবাস যোজনার বাড়ির সবচেয়ে বেশি। কেন্দ্রীয় সরকারকে একশো দিনের প্রকল্পে মানুষদের বাঁচিয়ে রাখার জন্য এই রাজ্যেকে সবচেয়ে বেশি টাকা দিতে হয়। তাই জন্য এই রাজ্যে সবচেয়ে বেশি চিন্তা হয় পেট্রোল ডিজেল এবং এলপিজির দাম বাড়লে।আজ কুণাল ঘোষ টুইট করেছেন দিলীপ ঘোষের এই পোস্টটি । এমনকি জবাবও দিয়েছেন তিনি।

কুণাল ঘোষ লিখেছেন, ওওও দিলীপ দা, তাহলে আপনাদের নরেন্দ্র মোদী অরুণ জেটলি সুষমা স্বরাজ স্মৃতিরা প্রতিবাদ করতেন কেন ২০১৪ আগে জ্বালানির সামান্য দাম বাড়লেও ? দিল্লির রাস্তায় কেন সিলিন্ডার নিয়ে বসে ছবি তুলছেন? দিলীপ ঘোষের দিকে প্রশ্ন ছুড়ে দিয়ে কুণাল ঘোষ লেখেন ছবি ভিডিও পাঠাবো নাকি?

রান্নার গ্যাস সহ পেট্রোল ডিজেল কেরোসিন তেলের দাম বৃদ্ধি হওয়ায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তা প্রত্যাহারের জন্য সরাসরি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর হস্তক্ষেপ দাবি করেছেন। যদিও বিজেপির রাজ্য সভাপতির দাবি ছিল তেলের দাম বাড়ে কমে সবকিছুই কেন্দ্রের হাতে নেই। তবে তেলের দাম বাড়লে বা রান্নার গ্যাসের দাম বাড়লে বাংলার চিন্তা বেশি হয় অন্যান্য রাজ্যের তুলনায়ও। আজ দিলীপ ঘোষকে কুণাল ঘোষ তারই পাল্টা দিলেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *