শহরবাসী সম্বরণ হারালেন বর্ষবরণের রাতে , মদ খেয়ে গ্রেফতার হল মোট ৪৫৭ জন

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : ছুটির মুডে বাঙালি। নতুন বছরকে স্বাগত জানাতে চলছে দেদার উল্লাস। বিভিন্ন পিকনিক স্পট, চিড়িয়াখানা, রেস্তোরাঁয় ৩১ ডিসেম্বর ভিড় ছিল উপচে পড়ার মতো। তবে কলকাতা পুলিশ বারবার সতর্ক করেছে বর্ষশেষের দিন আইন উলঙ্ঘণ করা চলবে না। বারংবার নিষেধ করা হয়েছে মদ্যপান করে গাড়ি না চালাতে। কিন্তু একাংশ শহরবাসীর কানে যেন সে কথা পৌঁছয়নি। আর তারপরই যেমনটা হওয়ার তেমনই হল। বর্ষবরণের রাতে শহরে বিভিন্ন অভিযোগে গ্রেফতার মোট ৪৫৭ জন।

কলকাতা পুলিশ সূত্রে খবর, রাত্রিবেলা রাস্তায় বেরিয়ে ট্রাফিক আইন লঙ্ঘন করায় মোট ১ হাজার ৫৭০ টি মামলা দায়ের করা হয়েছে কলকাতা ট্রাফিক পুলিশের তরফে। এরমধ্যে বিনা হেলমেটে বাইক চালানোর অভিযোগ রয়েছে ৫৫৭টি। এছাড়াও বাইকে বসা অনেক সওয়ারি হেলমেট ছাড়াই যাতায়াত করছেন। সেই অভিযোগ রয়েছে ২১৬টি।

তবে শুধু হেলমেট নয়। ফাঁকা রাস্তা পেয়ে বেপরোয়া গতিতে গাড়ি চালানোর অভিযোগ জমা পড়েছে ৩১১টি। এছাড়াও, মদ্যপান করে বিপজ্জনকভাবে গাড়ি চালানোর জন্য ২৮৭ টি এবং অন্যান্য কারণে ট্রাফিক আইন ভাঙার অভিযোগ ১৯৯ জনের বিরুদ্ধে। কলকাতা ট্রাফিক পুলিশের তরফে এদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *