সরকারি গাড়ির চালকের মরণ ঝাঁপ মা ফ্লাইওভার থেকে, অবশেষে মৃত্যু হাসপাতালে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : মা উড়ালপুলে ফের মর্মান্তিক দুর্ঘটনা ঘটে গেল রবিবার সন্ধ্যায়। সরকারি গাড়ির এক চালক গাড়ি থামিয়ে আত্মহত্যা করলেন উড়ালপুল থেকে ঝাঁপ দিয়ে। তবে মৃতের পরিচয় জানা যায়নি। তাঁকে উদ্ধার করে চিত্তরঞ্জন ন্যাশনাল মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

পুলিশ সূত্রে খবর, একটি গাড়ি রুবির দিকে যাচ্ছিল পার্কসার্কাসের দিক থেকে এসে। গাড়িতে ছিল ‘Govt of West Bengal’ লেখা লোগো। গাড়িটি থেমে যায় উড়ালপুলের ১৮ নং পিলারের কাছে। তারপর চালক উড়ালপুল থেকে মরণ ঝাঁপ দেন গাড়ি থেকে বেরিয়ে এসে ।চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন তাঁকে উদ্ধার করে ন্যাশনাল মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হলে।এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে রাত সাড়ে আটটার পর। পুলিশ ঘটনার তদন্তে নেমেছে।

সন্ধের দিকে মূলত খানিকটা শুনশান থাকে মা ফ্লাইওভার। রবিবার রাস্তা আরও ফাঁকা ছিল। কোনো নতুন নয় মা উড়ালপুলে এ ধরনের মরণঝাঁপ কিংবা দুর্ঘটনা। কলকাতা শহরের অন্যতম সংযোগকারী এই ফ্লাইওভার বারবার খবরের শিরোনামে চলে আসে একাধিক ঘটনায়। ফলে হাজার প্রশ্ন ওঠে উড়ালপুলের নিরাপত্তা ব্যবস্থ্যা নিয়েও। আর এবার ঘটল আত্মহত্যার মতো ঘটনা। এদিকে পুলিশ তদন্ত শুরু করেছে মৃত ব্যক্তির নাম-পরিচয় জানতে। তিনি রাজ্য সরকারের কোন বিভাগের কর্মী, কী কারণেই বা এভাবে ঝাঁপ দিলেন, খতিয়ে দেখা হচ্ছে এমনকি সেসবও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *