সীমান্তরক্ষী বাহিনী সুপারিসহ ১ পাচারকারীকে আটক করল আন্তর্জাতিক সীমান্তে !

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : চোরাকারবারীদের পরিকল্পনা সম্পূর্ণ নস্যাৎ করে এবং ৩০ কেজি সুপারি সহ ১ পাচারকারীকে আটক করল দক্ষিণ বেঙ্গল ফ্রন্টিয়ারের সীমা চৌকি হাকিমপুর ১১২ ব্যাটালিয়নের জওয়ানরা । যেগুলো চোরাকারবারিরা মূলত বাংলাদেশে নিয়ে যাচ্ছিল উত্তর চব্বিশ পরগনা জেলা থেকে।

১১ ডিসেম্বর, , সীমা চৌকি হাকিমপুর, ১১২ ব্যাটালিয়ন, সেক্টর কলকাতার জওয়ানরা, প্রায় ১২০৫ ঘটিকায় ডিউটি ​​করার সময় লক্ষ্য করে একটি সন্দেহজনক ই-রিকশা যেটি তারালি থেকে স্বরূপদা বাজারের দিকে যাচ্ছিল৷ জওয়ানরা সেটিকে থামিয়ে তল্লাশি করলে ৩০ কেজি সুপারি উদ্ধার হয় ই-রিকশার মধ্যে থেকে। জওয়ানরা শীঘ্রই সুপারি বাজেয়াপ্ত করে এবং জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নেয় পাচারকারীকেও। জানা গেছে, গ্রেফতারকৃত পাচারকারীর নাম সাহাবুদ্দিন গাজী, বয়স ২২ বছর, গ্রাম তারালি, থানা স্বরূপনগর, জেলা উত্তর ২৪ পরগণা,

জিজ্ঞাসাবাদে ধৃত চোরাকারবারী সাহাবুদ্দিন গাজী জানায়, এদিন সকালে সে তারালী, উত্তর পাড়া গ্রামের ইসারুল সরদারের থেকে এই সুপারি নিয়েছিল। এসব সুপারি বিএসএফ ডিউটি ​​লাইন অতিক্রম করার পর আবার ইসারুল সর্দারকে ফেরত দেওয়া হতো। এ কাজের জন্য সে ৩০০ টাকা করে পেত।আটক পাচারকারীকে বাজেয়াপ্ত হাওয়া সুপারীগুলিকে তেঁতুলিয়ায় কাস্টম অফিস হস্তান্তর করা হয়েছে পরবর্তী আইনি প্রক্রিয়ার জন্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *