স্বামী ও শ্বশুরবাড়ির বিরুদ্ধে গৃহবধূকে খুনের অভিযোগ শ্বাসরোধ করে ! আটক অভিযুক্ত স্বামী

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : গ্রামবাসীরা বাড়ি ঘেরাও করে বিক্ষোভে দেখালো শ্বাসরোধ করে গৃহবধূকে খুন করার অভিযোগে । গ্রামবাসীরা বিক্ষোভে ফেটে পরে রায়গঞ্জ থানার অন্তর্গত রামপুর গ্রাম পঞ্চায়েতের কদমতলা গ্রামে ২৩ বছর বয়েসী গৃহবধূ লিপিকা অধিকারী সরকারের ঝুলন্ত মৃত দেহ দেখে। বছর পাঁচেক আগে রামপুর গ্রাম পঞ্চায়েতের লহন্ডা গ্রামের বাসীন্দা লিপিকা অধিকারীর সাথে বিয়ে হয় প্রিয়তোষ সরকারের । তাঁদের দুটি পুত্র সন্তানও আছে।

পরিবারের তরফে অভিযোগ স্বামী সহ শ্বশুরবাড়ির লোক জন তাঁদের মেয়েকে মানসিক ও শারীরিক নির্যাতিন চালাতো বিয়ের পর থেকেই।গত শনিবার রাতে মারধোর করে শ্বশুরবাড়ি থেকে বের করে দেয় তাঁদের মেয়ে লিপিকাকে। এরপর দুই সন্তানকে নিয়ে লিপিকা স্বামী সহ শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে রায়গঞ্জ মহিলা থানায় লিখিত অভিযোগ দায়ের করে।

এরপর দুইপক্ষকে পুলিশ আলোচনায় বসিয়ে বাড়ি ফিরিয়ে দেয় স্বামী ও স্ত্রী দুজনকেই। পরের দিন লিপিকার বাড়ির লোক লিপিকা অধিকারী সরকারকে শ্বাসরোধ করে খুন করে স্বামী এবং শ্বশুরবাড়ির লোকজন পালিয়ে যায় বলে অভিযোগ করে থানার দারস্ত হয়।পুলিশ সূত্রে জানা গিয়েছে অভিযুক্ত প্রিয়তোষ সরকারকে গ্রেপ্তার করেছে রায়গঞ্জ থানার পুলিশ। যদিও বাকি ৬ জন এখনো অধরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *