দোষীদের গ্রেপ্তারের দাবিতে ভেনাস মোড়ে বিক্ষোভে বসলেন বিধায়ক শঙ্কর ঘোষ

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

শিলিগুড়ি : আরজিকর ঘটনায়, দোষীদের গ্রেফতারের দাবিতে শিলিগুড়ি ভেনাস মোড়ে বিক্ষোভে বসলেন বিজেপি বিধায়ক শংকর ঘোষ। এদিন উপস্থিত ছিলেন বিজেপির মন্ডল কমিটি সকল সদস্য এবং মহিলা সমর্থকেরাও । এদিন সকাল ১১ টা থেকে বিকাল ৬ টা পর্যন্ত এই বৈঠক চলে।

এদিন বৈঠকে বসে বিধায়ক শংকর ঘোষ জানান আরজিকরের ঘটনা গোটা বাংলার মানুষের সম্মান হেড করে দিয়েছে ভারতের কাছে। সবচাইতে বড় ভয় দোষীদের লুকানোর চেষ্টা করা হচ্ছে, তাদের হয়তো কোথাও ভয়ে পাঠিয়ে দেওয়া হয়েছে। যে আজ ধরা পড়লো সে হয়তো আসল দোষী নয়, হয়তো তার আড়ালে আবডালে আছে আরো অনেক বড় বড় মাথা। সরকারের উচিত নিরপেক্ষভাবে থেকে নিরপেক্ষ কাজ করে, যারা আসল দোষী আছে তাদের খুঁজে বের করে দেওয়া। কারণ এই ঘটনার পরে যদি কোন দলের মুখ সবার চেয়ে বেশি পড়ে সেটা হল তৃণমূল দলের। তাদের দলের বা যেই দলেরই হোক না কেন, তৃণমূল কংগ্রেসের উচিত , তাদেরকে সামনে নিয়ে আশা। যাতে বাংলার মানুষ বুঝতে পারে মুখ্যমন্ত্রী নিজে নিরপেক্ষ থাকতে চেয়ে বিচার করেছেন।

এদিকে এই ঘটনা সব থেকে বেশি অসুবিধায় পড়ছে একেবারে খেটে খাওয়া সাধারণ মানুষেরা, আউটডোর থেকে ফিরে যাচ্ছেন রোগী এবং তার পরিজনেরা, এমার্জেন্সি বন্ধ হয়ে আছে। আপনারাই ভাবুন কি অবস্থা হচ্ছে। একজনের পদ বাঁচাতে গিয়ে রোগীদের সাথে চূড়ান্ত অবিচার করছেন সরকার। মুখ্যমন্ত্রীর উচিত অবিলম্বে দোষীদের খুঁজে বের করে তাদের কঠোর থেকে কঠোরতম সাজা দাওয়া জানালেন আন্দোলনরত বিধায়ক শংকর ঘোষ। এদিন তার সাথে ছিলেন শিলিগুড়ি পুরসভার বিজেপি কাউন্সিলরেরা, এবং ছিলেন উত্তরবঙ্গের বিজেপির অনেক বিশিষ্ট ব্যক্তিবর্গ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *