বিপুল টাকার পাহাড় উদ্ধার হয়েছিল এই ফ্ল্য়াটেই , এবার পুজোর অনুদান ফেরাল সেই আবাসনই

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : এবার পুজোর অনুদান ফেরাল বেলঘড়িয়া ক্লাব টাউন। এবার পুজোয় তারা কোনও আড়ম্বর করতে চাইছে না। তাদের মণ্ডপেও থাকবে প্রতিবাদের বার্তা। বেলঘড়িয়ার এই আবাসনের কথা অনেকেরই মনে থাকবে। ২০২২ সালে এই ফ্ল্যাটে উদ্ধার হয়েছিল টাকার পাহাড়। ইডি তল্লাশিতে ৩০ কোটি টাকা নগদ উদ্ধার করা হয়েছিল। এই ফ্ল্যাটে থাকতেন পার্থ চট্টোপাধ্যায়ের বান্ধবী অর্পিতা মুখোপাধ্যায়।

তিলোত্তমার বিচার চেয়েই এবার বেলঘড়িয়া ক্লাব টাউন দুর্গাপূজার সরকারি অনুদান বয়কট করল। আবাসিকদের দেওয়া চাঁদাতেই হবে পুজো। আয়োজকরা বলছেন, যতদিন তিলোত্তমা সঠিক বিচার না পাচ্ছে, ততদিন তারা কোনও সরকারি অনুদান নেবেন না। ব্যারাকপুর পুলিশ কমিশনারেটে মেইল পাঠিয়ে বেলঘড়িয়া ক্লাব টাউন পুজো কমিটি জানিয়ে দিয়েছে টাকা না নেওয়ার কথা।

এবারের পুজো প্রতিবারের মতো জাঁকজমক হবে না। এই আবাসনের সকল আবাসিকরা মিলেই এই সিদ্ধান্ত নিয়েছেন। ক্লাব টাউনের পক্ষ থেকে জানানো হয়েছে, মণ্ডপে তিলোত্তমার প্রতিচ্ছবি থাকবে। তাতে সবাই মোমবাতি দিতে পারবে। এছাড়াও থাকবে মণ্ডপের ভিতর একটি বড় সাদা বোর্ড, যাতে আবাসনের সবাই এবং বাইরের মানুষজন স্বাক্ষর করতে পারবেন। কোনও গান-বাজনা, র‍্যাম্প শো থাকবে না এবার, বাজবে না ডিজেও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *