কালনার এক মিষ্টি ব্যাবসায়ী চমক দিল লঙ্কার রসগোল্লা তৈরি করে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : চমকে গেলেন ছবি দেখে ? মিষ্টি আবার লঙ্কার , কেমন কথা এ আবার! তাহলে কি ঝাল মিষ্টি? আপনার মাথায় অনেক প্রশ্ন আসছে তাই না? তাহলে একটু বলি বিষয়টি নিয়ে। কালনার ছোট দেউরি বাজারের মা ভবানী মিষ্টান্ন ভান্ডার তৈরি করেছে এই ধরনের এক অভিনভ মিষ্টি ।

সবুজ রঙের রসগোল্লা দেখতে পাবেন এই মিষ্টির দোকানে গেলেও! কাঁচা লঙ্কার হালকা ঝাল মিলবে যার স্বাদেও। সঙ্গে মিষ্টিও। অর্থাত্‍ একই সঙ্গে ঝাল ও মিষ্টির রসগোল্লা। এই মিষ্টির দোকানে ঝাল মিষ্টি ছাড়াও রয়েছে তুলসী পাতার পুর দেওয়া তুলসীভোগ, আইসক্রিম সন্দেশ সহ একাধিক নতুন রকমের মিষ্টি। মিষ্টান্ন ব্যবসায়ী অরিন্দম দাসের কথায়, ‘শুধুমাত্র রসগোল্লাই তৈরি করছি প্রায় ২০ রকম। এমনকি রয়েছে লঙ্কা, তুলসী, কফি, ক্যাডবেড়ি, ম্যাঙ্গো থেকে অরেঞ্জ সমস্ত রকম স্বাদেরই মিষ্টির সমাহার। এছাড়াও অভিনব আইটেম রয়েছে বার্গার মিষ্টি থেকে দই এবং সন্দেশেরও। আমাদের মিষ্টি বিক্রি হয় এমনকি অনলাইনেও।’

কালনার এই মিষ্টি দোকান জনপ্রিয় হয়ে গিয়েছে পুজোর আগেই। এলাকাজুড়ে ছড়িয়ে পড়েছে দোকানের নতুন স্বাদের মিষ্টিগুলোর কথাও। তবে কি শুধু মা ভবানী মিষ্টান্ন ভান্ডার অন্যরকম স্বাদের কথা ভেবেছে? না। এখানে এমন কিছু মিষ্টি রয়েছে যা নাকি সাহায্য করবে রোগপ্রতিরোধ ক্ষমতা বাড়াতেও। দোকানে ভিড় জমেছে এমনকি শয়ে শয়ে মানুষেরও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *