এইতো ঘুমালো ছবির শুটিং শুরু হল উত্তরবঙ্গের ভূমিপুত্রকে নিয়ে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

দক্ষিণ দিনাজপুর: ফের উত্তরবঙ্গে অবস্থিত গৌরবঙ্গের ভূমিপুত্র তথা মালদার ছেলে ও টলিউডের অভিনেতা দেবাংশু রায়কে সাথে নিয়ে একটি ছবির শুটিং হয়ে গেল। যার নাম “এইতো ঘুমালো”। এই ছবির প্রযোজক আশরাফুল হক,গানটি লিখেছেন প্রবাসী বাঙালি আশরাফুল হক, গানটি গেয়েছেন বাংলাদেশের শিল্পী স্বরলিপি, অভিনয় করেছেন বলিউডের অভিনেতা তথা মালদার ভূমিপুত্র সুপরিচিত মুখ দেবাংশু রায়, অভিনেত্রী হিসেবে রয়েছে নবাগত সঞ্চারি ও শিশু শিল্পী মিঠি। নবাগতদের অভিনয়ে মুগ্ধ হবেন দর্শকরা বলে আশাবাদী প্রযোজক সহ মালদার ভূমিপুত্র তথা টলিউডের অভিনেতা দেবাংশু রায়। পুরোও ছবিটি পরিচালনা করেছেন পবিত্র দাস।

ছবির সমন্ধে অভিনেতা দেবাংশু রায় জানান, “ছবিটির গল্প হল একটি বাচ্চা মেয়েকে ঘিরে, তার বাবা-মায়ের ভালোবাসার গল্পর সাথে থাকছে অন্য রকম একটা চমক যেটা ছবি মুক্তি হবার পরেই দর্শকরা জানতে পারবে। সেটি বরং এখন গোপনে রাখা হচ্ছে দর্শকদের চমক দেওয়ার জন্য। এর পাশাপাশি গানটি খুব শীঘ্রই মুক্তি পাবে নামিদামি চ্যানেল থেকে। শুটিং হয়েছে কলকাতা সহ বিভিন্ন জায়গায়। এর পাশাপাশি তিনি আরও জানান বাংলাদেশের গায়ক জিশান সিদ্দিকী এই প্রজেক্টটির জন্য অনেক সাহায্য করেছেন। এমনকি সুদূর প্রবাস তথা নিউইয়র্ক ও ভারতের মিলিত প্রয়াসে ছবির কাজ এইতো ঘুমালো”।

ছবিটির গান গেয়েছে বাংলাদেশের গায়ক জিশান সিদ্দিকী। এছাড়াও অভিনেতা দেবাংশু রায় জানান বাংলাদেশের গায়ক জিশান সিদ্দিকী আমাদের এই ছবি কাজে যথেষ্ট সহযোগিতা করেছে। খুব শীঘ্রই এই ছবি মুক্তি পাবে। আমি ১০০% আশাবাদী দর্শকরা ফের এক নতুন চমক পাবে এইতো ঘুমালো ছবির মধ্য দিয়ে। তবে বলাই বাহুল্য এইতো ঘুমালো ছবি দর্শকদের মন কাড়বে এবং মুক্তির অপেক্ষায় রয়েছেন দর্শকরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *