বাসের তলায় গাড়ি ঢুকল দুমড়ে-মুচড়ে গিয়ে , এক ভয়ঙ্কর দুর্ঘটনা দিঘায় যাওয়ার পথে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : দিঘায় ঘুরতে যাওয়ার পথে ভয়ঙ্কর দুর্ঘটনা। মারিশদায় ১১৬ বি জাতীয় সড়কের উপর একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় ছোট চার চাকার গাড়ির। চার চাকার গাড়ির সামনের অংশ দুমড়ে মুচড়ে ঢুকে গিয়েছে বাসের তলায়। বনেট থেকে শুরু করে সামনের দুটো সিট পর্যন্ত অংশ বাসের তলায় ঢুকে গিয়েছে। জানা যাচ্ছে, ওই গাড়িটিতে দিঘাগামী চার জন পর্যটক ছিলেন। প্রত্যেকেই নদিয়ার বাসিন্দা। ভয়ঙ্কর এই পথ দুর্ঘটনায় চারজনেরই মৃত্যু হয়ে থাকতে পারে বলে প্রাথমিকভাবে অনুমান পুলিশের।

জানা যাচ্ছে, এদিন সকালে নদিয়া চার পর্যটক একটি ছোট চার চাকার গাড়িতে করে দিঘার দিকে যাচ্ছিলেন। উল্টোদিক থেকে আসছিল কলকাতাগামী একটি বেসরকারি বাস। মারিশদা থানার দইসাই বাস স্ট্যান্ডের অদূরেই ওই গাড়ির সঙ্গে বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। বাসের তলায় ঢুকে যায় গাড়ির প্রায় অর্ধেক অংশ। দুর্ঘটনার খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছায় মারিশদা থানার পুলিশ। যে ভয়াবহভাবে সংঘর্ষ হয়েছিল বাসের সঙ্গে, তাতে চার জন পর্যটকেরই মৃত্যুর আশঙ্কা করছেন পুলিশকর্মীরা।

যে বীভৎসভাবে দুর্ঘটনা ঘটেছে, তাতে গাড়ির ভিতর থেকে পর্যটকদের বের করতে বেশ সমস্যা হচ্ছে পুলিশের। গ্যাস কাটার নিয়ে এসে গাড়ি কেটে দেহগুলি বের করার চেষ্টা করছেন পুলিশকর্মীরা। এদিকে দুর্ঘটনার পরই বাস ফেলে এলাকা থেকে পালিয়ে যায় ঘাতক বাসের চালক। তাঁর খোঁজও ইতিমধ্যেই শুরু করেছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *