কোচবিহারে ব্যাপক চাঞ্চল্য ছড়াল একই পরিবারের তিনজন রহস্যময় মৃত্যুকে ঘিরে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : ব্যাপক চাঞ্চল্য ছড়াল কোচবিহার শহর সংলগ্ন গুঞ্জবাড়ি কামেশ্বরী রোড এলাকায় একটি পরিবারের তিনজন সদস্যের রহস্য মৃত্যু ঘিরে। পুলিশ সূত্রে খবর, মৃত যুবক উৎপল বর্মনের (৩৮) ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়েছে ভাড়া বাড়ি ভেঙেই। একইসাথে ঘরের মেঝে থেকে উদ্ধার হয়েছে তার স্ত্রী অঞ্জনা বর্মন (৩২) ও আট বছরের পুত্র সন্তান অদ্রিশ বর্মণের দেহ। জানা গেছে, উৎপল বর্মন ছিলেন পেশায় কলেজ শিক্ষক। এদিকে কোচবিহার জেলা পুলিশ সুপার সুমিত কুমার জানিয়েছেন ঘটনাস্থল থেকে ১২পাতার একটি সুইসাইড নোট পাওয়া গেছে বলেও।

দিনহাটা গোসানিমারির বাসিন্দা ছিলেন কোচবিহারের এবিএন শীল কলেজের অস্থায়ী শিক্ষক উৎপল বর্মণ। কর্মরত সূত্রে কোচবিহার শহরে একটি বাড়ি ভাড়া নিয়ে থাকতেন স্ত্রী ও সন্তানকে নিয়ে। ভাড়া বাড়ির দরজা একরকম বন্ধই ছিল মঙ্গলবার থেকে। এমনকি ভিতরেই ছিলেন উৎপল ও তার সপরিবার। এদিকে বাড়ির মালিক দরজায় ধাক্কা দেন বুধবারও কোনও সাড়াশব্দ না পেয়ে। সন্দেহের জেরে উৎপলের দিনহাটার গোসানিমারির বাড়িতে খবর যায় কোনরকম সাড়া না মেলায়।

ঘটনাস্থলে আসে পুলিশও। বাড়ির দরজা ভেঙে ভিতরে ঢুকে দেখা যায়, ঘরে উৎপলের দেহ ঝুলছে হেডফোনের তার দিয়ে হাত বাঁধা অবস্থায়। অন্য একটি ঘর থেকে উদ্ধার হয় তাঁর স্ত্রী ও ৮বছরের ছেলের মৃতদেহ। ওই এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায় একই পরিবারের সকলের একই সাথে মৃত্যু ঘিরে। কি কারণবশত ছোট সন্তান সহ সকলকে আত্মঘাতী হতেহল কতোয়ালি থানার পুলিশ তাও খতিয়ে দেখছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *