অপহরণের গল্প ফেঁদে মা খুন করলো তার শিশুকন্যাকে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : দু-মাসের শিশুকন্যাকে খুনের অভিযোগ উঠলো মায়ের বিরুদ্ধে। এমনকি খুন করে ম্যানহোলেও পর্যন্ত ঢুকিয়ে দেওয়া হয় শিশুটিকে ৷ এমনই গুরুতর অভিযোগ উঠলো সন্ধ্যা মালো নামে এক মহিলার বিরুদ্ধে । রবিবার মর্মান্তিক এই ঘটনা টি ঘটেছে বেলেঘাটা এলাকায়। পুলিশ আরও জানিয়েছে, ওই মহিলা প্রথমে শিশুকন্যার অপহরণের গল্প ফাঁদে। ঘটনার সূত্রপাত হয় রবিবার দুপুর ১ টা নাগাদ । বেলেঘাটার সিআইটি রোডের পাশে মহল্লা অ্যাপার্টমেন্ট থেকে বেলেঘাটা থানায় ফোন করেন সুদর্শন মালো নামে এক ব্যক্তি। জানান আবাসনের ঠিকানাও। ওই আবাসনেরই তিনতলায় থাকে মালো পরিবার । সুদর্শন আরও জানান, দুপুর ১২ :৩০ থেকে ১ তা পর্যন্ত বাড়িতে একাই ছিল তাঁর স্ত্রী সন্ধ‍্যা মালো এবং পরিচারিকা টুম্পা দাস । ছিল দু-মাসের শিশুকন্যাও।

তখন প্রথমে বলা হয়েছিল, দুপুর ১২ টা নাগাদ সে নিজেই জামাকাপড় মেলতে ছাদে যায়। দরজায় আচমকাই কলিং বেল বাজে। সেই সময় দরজার বাইরে থাকা এক যুবক নাকি তাকে জানায় পরিচারিকা চাবি চাইছে। ওই যুবক ঠিক কী বলছে তা বুঝতে না পেরেই ঘরের ভিতর থেকে দরজা খোলে পরিচারিকা টুম্পা। তখনই নাকি তাঁকে ধাক্কা মেরে ওই যুবক ওই ঘরের মধ্যে ঢুকে পড়ে । এতে অজ্ঞান হয়ে যায় পরিচারিকা ওই মহিলা।

কিছুক্ষণ পরে বাড়িতে ফেরেন সুদর্শনের বাবা হেমন্ত। তিনিও দেখেন, শিশুটি তখনও নিখোঁজ । তারপরেই থানায় অভিযোগ দায়ের করা হয়।পুলিশও ঘটনার তদন্তে নামে। পুলিশের সন্দেহ হয় প্রথম থেকেই। সন্ধ্যা পুলিশের কাছে আরও দাবি করে, কলিং বেল বেজেছিল আয়া ছাদে যাওয়ার পরেই। এক যুবক জানিয়েছিল, ছাদের দরজার চাবি চাইছে আয়া । সেদিনের CCTV ফুটেজ দেখে পুলিশ জানতে পারে বাইরে থেকে সেদিন কোনও অজ্ঞাতপরিচয় যুবক আদৌও ওই অ্যাপার্টমেন্টে প্রবেশ করেনি । এরপর সন্ধ্যা মালোকে জেরা করতেই পুলিশ জানতে পারে প্রকৃত ঘটনা।ওই শিশুকন্যাকে খুন করে ম্যানহোলে ঢুকিয়ে দিয়েছিল সে নিজেই, এমনই অভিযোগ উঠেছে৷ পুলিশ উদ্ধার করেছে ওই শিশু কন্যার দেহ। গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্ত সন্ধ্যাকে৷ পুলিশের জিজ্ঞাসাবাদের সামনে এই মহিলা পুরোপুরি ভেঙে পড়ে । পুলিশের প্রাথমিক অনুমান, এই মহিলা মানসিক অবসাদ থেকেই খুন করেছে তার শিশুকন্যাকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *