অবশেষে অসম কংগ্রেসের প্রাক্তন সভাপতি রিপুন বোরা যোগ দিলেন ঘাসফুল শিবিরে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : অবশেষে অসম কংগ্রেসের প্রাক্তন সভাপতি এবং রাজ্যের প্রাক্তন মন্ত্রী রিপুন বোরা ( যোগ দিলেন তৃণমূলে। এমনকি জানা গিয়েছিল তিনি ছাড়ছেন পুরনো দল কংগ্রেস, এমনকি পদত্যাগপত্র পাঠিয়ে দিয়েছিলেন নেতৃত্বকেও। আর এরপরই গতকাল বিকেলে কলকাতায় এসে বোরা তৃণমূলে যোগ দিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে।

রবিবার অভিষেক বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে বোরার তৃণমূলে যোগদান পর্ব সম্পন্ন হল। অভিষেকই গলায় উত্তরীয় পরিয়ে দলে অসমের রাজনীতিতে পোড় খাওয়া প্রবীণ নেতা রিপুন বোরাকে স্বাগত জানান। সম্প্রতি ঘনিষ্ট মহলে বোরা জানান, কংগ্রেসের কোনও ভবিষ্যত নেই দেশের বর্তমান রাজনৈতিক পরিস্থিতিতে। তৃণমূলই একমাত্র বিকল্প বিজেপি বিরোধিতায়।

তিনি অসমে পঞ্চায়েত ও গ্রামোন্নয়ণ দফতরের মন্ত্রী ছিলেন বিগতদিনে। দায়িত্বও সামলেছেন শিক্ষামন্ত্রীর। একটা সময় রিপুন বোরা রাজ্যসভার সদস্যও ছিলেন। এবার তিনি ঘাসফুল শিবিরে যোগ দিলেন । তিনি এও অভিযোগ করেন, বিজেপির বিরুদ্ধে লড়াই না করে, বিজেপি সরকারের সঙ্গে তলায় তলায় যোগাযোগ রাখছেন অসম কংগ্রেসের একাধিক নেতা। বিশেষত অসমের মুখ্যমন্ত্রীর সঙ্গে। আর পদত্যাগপত্রে রিপুন বোরার এই অভিযোগকে কেন্দ্র করে অস্বস্তি বাড়ল কংগ্রেসের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *