রাজস্থানে ১২ জন নিহত হল বাস-ট্যাঙ্কারের মুখোমুখি সংঘর্ষে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : ফের ১২টি তরতাজা জীবন ঝরে গেলো এক ভয়াবহ পথ দূর্ঘটনায় ।মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে রাজস্থানের বারমের জেলার পাচপাদ্রার কাছে। জানা গেছে ১২ জন নিহত, বেশ কয়েকজন আহত হয়েছে একটি যাত্রীবাহী বাস এবং একটি ট্যাঙ্কারের মুখোমুখি সংঘর্ষে। এদিকে জেলা শাসককে ত্রাণ ও উদ্ধার অভিযানের নির্দেশ দিয়েছেন রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলটও , নিশ্চিত করতে বলেছেন এমনকি আহতদের চিকিৎসা ব্যাবস্থাও।

পুলিশ সূত্রে জানা গেছে, ভয়ঙ্কর এই দুর্ঘটনা ঘটে বারমের-যোধপুর হাইওয়েতে। একটি তেলের ট্যাঙ্কারের মুখোমুখি সংঘর্ষে হয় বেসরকারি বাসের সঙ্গে। আর বাসে আগুন লাগে এতেই । এই মর্মান্তিক ঘটনায় ১২ জনের মৃত্যু হয়েছে জীবন্ত দগ্ধ হয়ে। এদিকে ওই হাইওয়েতেম ব্যাপক যানজট সৃষ্টি হয় দুর্ঘটনার পরে। আরও জানা গিয়েছে, বাসটিতে অন্তত ২৫ জন ছিলেন দুর্ঘটনার সময়ে । ১০ জনকে উদ্ধার করা গিয়েছে। এলাকায় বিরাট পুলিশ বাহিনীকেও মোতায়েন করা হয়েছে।

বাসের এক যাত্রী জানান, সকাল ৯টা ৫৫ মিনিটে বাসটি ছেড়েছিল বালোত্রা থেকে। এমন সময় সামনের দিক থেকে আসা একটি ট্যাঙ্কার ধাক্কা দেয় বাসটিকে। এরপর বাসটিতে আকস্মিক আগুন ছড়িয়ে পড়লে আগুন এতটাই ভয়াবহ ছিল যে বাসটি পুড়ে ছাই হয়ে যায় কিছুক্ষণের মধ্যেই। তবে নিরাপদে সরিয়ে নেওয়া হয়েছে ১০ জনকে। ঘটনার খবর পেয়ে পুলিশ ও প্রশাসনের পাশাপাশি বিভাগীয় কমিশনার সহ বহু আধিকারিক ঘটনাস্থলে পৌঁছন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *