অবশেষে ক্যানিং কাণ্ডে অন্যতম মূল অভিযুক্ত পুলিশের জালে , রফিক শেখ গ্রেফতার হিঙ্গলগঞ্জ থেকে!

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : অবশেষে অন্যতম মূল অভিযুক্ত রফিক শেখ গ্রেফতার হল ক্যানিংয়ে টিএমসি নেতা খুনের ঘটনায়। মঙ্গলবার রাতে হিঙ্গলগঞ্জ থেকে তাঁকে গ্রেফতার করা হয়েছে। দীর্ঘদিন ধরেই পুলিশ তাঁকে খুঁজছিল । ফেরার ছিল এই কুখ্যাত অপরাধী। বারুইপুর থানার পুলিশ জািনয়েছে,ধৃত রফিক নেতৃত্ব দিত এলাকার মূল তৃণমূল সংগঠনের নেতা হিসেবে । তবে এখনও অধরা ক্যানিংয়ের ৩ টিএমসি নেতা খুনে মূল অভিযুক্ত।

উল্লেখ্য , ২০২১ সালে নভেম্বর মাসে ক্যানিংয়ের নিকারীঘাটা পঞ্চায়েতের যুব তৃণমূলের অঞ্চল সভাপতি মহরম শেখ বাড়ির সামনেই রাতে খুন হয়েছিলেন। ক্যানিং পশ্চিম কেন্দ্রের তৃণমূল বিধায়ক পরেশরাম দাসের ঘনিষ্ঠ ছিলেন তিনি। অভিযোগ সেদিন রাতে রফিক ও তার দলবল টিএমসি নেতার উপরে হামলা চালায় বন্দুক,ধারালো অস্ত্র নিয়ে। রফিক তাঁকে গুলি করে পালিয়ে যায় অটো নিয়ে। সিসিটিভি ফুটেজে সেই ভিডিও ধরা পড়েছিল। সেই থেকেই বারুইপুর থানার পুলিশ সন্ধান শুরু করে রফিক ও তার দলবলের।

এতদিন পর পুলিশ গ্রেপ্তার করেছে মহরম শেখের খুনের ঘটনায় অন্যতম প্রধান অভিযুক্ত রফিক শেখকে। দীর্ঘদিন ধরেই সে ফেরার ছিল। উত্তর চব্বিশ পরগনার হিঙ্গলগঞ্জ থেকে বারুইপুর থানার পুলিশ জেলার টিম তাকে গ্রেফতার করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *