অবশেষে শেখ শাহজাহান আরও বিপাকে! সাত সকালে ফের ED-র তল্লাশি শুরু শহরের একাধিক জায়গায়

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : ইডি অফিসারদের ওপর আক্রমণের ঘটনার পর ৪৯ দিন পার হয়ে গিয়েছে। এখনও পর্যন্ত তৃণমূল নেতা শেখ শাহজাহানের খোঁজ পাওয়া যায়নি। এই পরিস্থিতিতে নতুন করে তৎপর হল ইডি। শুক্রবার সকাল থেকে কলকাতা ও আশপাশের একাধিক জায়গায় শুরু হয়েছে ইডি-র তল্লাশি। সূত্রের খবর, শেখ শাহজাহানের বিরুদ্ধে যে খুন ও জমি দখলের অভিযোগ ছিল, তার ভিত্তিতেই একটি ইএসআইআর দায়ের করেছে ইডি। সেই মামলাতেই শুরু হয়েছে তল্লাশি। হাওড়া, বিজয়গড় সহ একাধিক জায়গায় তল্লাশি শুরু হয়েছে

কলকাতা ও আশপাশের মোট ৬টি জায়গায় তল্লাশি চালানো হচ্ছে সকাল থেকে। মধ্য হাওড়ায় পার্থ প্রতিম সেনগুপ্ত নামে এক ব্যক্তির বাড়িতে হানা দিয়েছে ইডি। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এই ব্যক্তি মাছের ভেড়ি ব্যবসার সঙ্গে যুক্ত তিনি। চিংড়ি মাছের বড় ব্যাবসা রয়েছে এই পার্থপ্রতিম সেনগুপ্তের। এছাড়াও জানা যাচ্ছে সম্প্রতি নতুন দুটি বাড়িও কিনেছেন তিনি। সেই কারণেই এই তল্লাশি বলে মনে করা হচ্ছে।

এছাড়া বিজয়গড়ে ১০ নম্বর পুকুর এলাকায় এক প্রাক্তন সরকারি কর্মীর বাড়িতেও চলছে তল্লাশি। অরুপ সোম নামে ওই প্রাক্তন সরকারি কর্মী দীর্ঘদিন ধরে মাছের ব্যবসা করেন। মাছের ভেড়ি আছে বলেও সূত্রের খবর। শাহজাহানের সঙ্গে তাঁর যোগ আছে বলে সূত্রের খবর। এদিন সকালে ইডি যখন তাঁর বাড়িতে যায়, তখন তিনি বাড়ি ছিলেন না। পরে প্রবেশ করেন বাড়িতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *