আগামী বছর বিএসপি একাই লড়বে উত্তরপ্রদেশ সহ ৫ রাজ্যের বিধানসভা নির্বাচনে এমনটাই জানালেন মায়াবতী

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : বিএসপি নেত্রী মায়াবতী জানিয়ে দিলেন ২০২২ এ উত্তরপ্রদেশ বিধানসভা নির্বাচনে বিএসপি একাই লড়াই করবে বলে। তবে শুধুমাত্র উত্তরপ্রদেশেই নয়, আগামী বছর উত্তরাখণ্ড, মণিপুর, গোয়ায় বিধানসভাতেও ভোট রয়েছে। বিএসপি একলা লড়াই করবে সেসব রাজ্যেও। তবে, মায়াবতীর দল একমাত্র শিরোমণি অকালি দলের সঙ্গে হাত মিলিয়ে লড়াই করবে আসন্ন পাঞ্জাব বিধানসভা নির্বাচনে।

প্রসঙ্গত , বিএসপির শোচনীয় পরাজয় ঘটেছে সদ্য শেষ হওয়া উত্তরপ্রদেশের পঞ্চায়েত ভোটে। বিজেপি, সমাজবাদী পার্টির পরে বিএসপি রয়েছে তৃতীয় স্থানে। তারপর থেকেই রটে গিয়েছে, মায়াবতী জোট গড়তে আগ্রহী আগামী বছর বিধানসভা ভোটে জিততে। এও জানতে পারা যায় বিএসপির সঙ্গে আসাদউদ্দিন ওয়াইসি এআইএমআইএম-র জোট প্রায় পাকা বলেও। এরপরই টুইটে করেন মায়াবতী।

দলের জোট প্রসঙ্গে লেখেন, গুঞ্জন ছড়িয়েছে ‘দিনকয়েক আগে থেকেই আসন্ন বিধানসভা ভোটে আসাউদ্দিন ওয়েসির পার্টি এআইএমআইএম-র সঙ্গে বিএসপি র জোট নিয়ে। তবে, এই খবর সম্পূর্ণ মিথ্যা, ভিত্তিহীন ও বিভ্রান্তিকর। বিএসপি কারও সঙ্গে জোট বাঁধছে না উত্তরপ্রদেশ ও উত্তরখণ্ডে আগামী বছরের বিধানসভা নির্বাচনে।এমনকি দল একাই লড়বে নির্বাচনী ময়দানে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *