বৃদ্ধকে খুন করে দেহ লোপাটের চেষ্টা শহর কলকাতায় ! ধৃত অভিযুক্ত শ্যালক

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : ফের বৃদ্ধের অস্বাভাবিক মৃত্যু হল শহর কলকাতার বুকে।৬৮ বছরের সমীররঞ্জন সুরের তোষকে মোড়া, বরফে চাপা দেওয়া মৃত দেহ উদ্ধার হল দক্ষিণ কলকাতার রিজেন্ট পার্ক এলাকা থেকে। প্রাথমিক ভাবে পুলিশের অনুমান, বৃদ্ধের শ্যালকই খুন করেছে তাঁকে। জমি-বাড়ি সংক্রান্ত বিবাদের কারণেই এই খুন বলেই সকলে মনে করছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, দিন সাতেক আগে তাঁর স্ত্রী ও মেয়ে পরিচিতদের সঙ্গে বেড়াতে গিয়েছিলেন পাঞ্জাব ও হিমাচলপ্রদেশ।বাড়িতে একাই ছিলেন সমীরবাবু। সমীরবাবুর দেখাশোনা করছিল শ্যালক বিশ্বনাথ দাসই। অভিযোগ, এই সুযোগেই সে খুন করেছে তার ভগ্নিপতিকে । শুধু এখানেই নয়, এক হোমিওপ্যাথি চিকিৎসকের বিরুদ্ধেও অভিযোগ উঠেছে, সেই চিকিৎসক ডেথ সার্টিফিকেট দিয়ে দেন রোগীকে না দেখেই। তার পরেই বিশ্বনাথ দেহটি তোষকে মুড়ে, বরফে চাপা দিয়ে লোপাট করারও চেষ্টা করে। তা করতে গিয়েই প্রতিবেশীদের হাতে ধরা পড়ে যায় বিশ্বনাথ।

যদিও বিশ্বনাথ পুলিশের কাছে খুনের অভিযোগ সম্পূর্ণ ভাবে অস্বীকার করেছে।দাবি করেছে, শারীরিক অসুস্থতার জেরে সমীর বাবুর স্বাভাবিক ভাবেই মৃত্যু হয়েছে দু’দিন আগেই। কিন্তু তার দিদি অর্থাৎ সমীরবাবুর স্ত্রী বাইরে থাকায় দেহটি সে বরফ দিয়ে রেখেছিল বলে জানিয়েছে সে। এমনকি তিনি তাঁর দিদি অর্থাৎ সমীরবাবুর স্ত্রীকে মৃত্যুর খবরও দিয়েছেন। তাঁরা যত তাড়াতাড়ি সম্ভব ফিরছেন পঞ্জাব থেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *