আরও দুটি মেগা ভ্যাকসিনেশন সেন্টার চালু হল শহর কলকাতায়

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : আরও দুটি মেগা ভ্যাকসিনেশন সেন্টার চালু হল কলকাতা পৌরনিগমের উদ্যোগে। এর আগে করোনার ভ্যাকসিন দেওয়া হত কলকাতা পৌরনিগমের পাঁচটি মেগা সেন্টার থেকে। কলকাতা পৌরনিগমের এই বিশেষ উদ্যোগ করোনার তৃতীয় স্রোত আসার আগেই শহরে টিকাকরণের গতি বাড়াতেই।

নতুন মেগা ভ্যাকসিনেশন সেন্টারে ভ্যাকসিনেশন শুরু হল ৫৮ নম্বর ওয়ার্ডের ডি এন দে হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালে। মঙ্গলবার প্রশাসক মণ্ডলীর সদস্য স্বপন সমাদ্দার সেন্টারটির উদ্বোধন করেন। এই মেগা সেন্টার থেকে করোনার টিকা দেওয়া হবে সুপার স্প্রেডার ও ৪৫ ঊর্ধ্বদের। এই সেন্টারে প্রতিদিন প্রায় টিকা দেওয়া হবে ৪০০ জনকে। কলকাতা পৌরনিগমের প্রশাসক মণ্ডলীর সদস্য স্বপন সমাদ্দার জানিয়েছেন বর্তমানে টিকাকরণ চলছে সুপার স্প্রেডার দের ও ৪৫ ঊর্ধ্বদের। ১৮ ঊর্ধ্ব সকলকেই টিকা দেওয়া হবে আগামী সপ্তাহ থেকে৷

এদিকে মঙ্গলবার কলকাতা পৌরনিগম ৭৭ নম্বর ওয়ার্ডে আরও একটি মেগা ভ্যাকসিনেশন সেন্টার খুলেছে। এলগিন রোডে এই ভ্যাকসিনেশন সেন্টার চালু হয়েছে স্থানীয় ওয়ার্ড কো-অর্ডিনেটর অসীম বসুর উদ্যোগে। সেন্টারটির উদ্বোধন করেন কলকাতা পৌর নিগমের মুখ্য প্রশাসক ফিরহাদ হাকিম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *