তাপসের পাল্টা মুকুটমনি , অবশেষে ঘাস ফুলে যোগ দিলেন রানাঘাট দক্ষিণের এই বিজেপি বিধায়ক

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : নারী দিবসের আগে রাজপথে তৃণমূলের মিছিল। বৃহস্পতিবারের এই মিছিলে সকলকে একেবারে চমকে দিলেন রানাঘাট দক্ষিণের বিজেপি বিধায়ক মুকুমণি অধিকারী। তাপস রায়ের হাত ধরে তৃণমূলে ভাঙন ধরিয়েছিল বিজেপি। ২৪ ঘণ্টার মধ্যে বিজেপিতেও বড় ভাঙন। এই মিছিল থেকে তৃণমূলে যোগদান করলেন মুকুটমণি। মিছিলে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের পাশে পাশে হাঁটতে দেখা যাচ্ছে তাঁকে। নিঃসন্দেহে লোকসভা ভোটের আগে এই যোগদান অত্যন্ত তাৎপর্যপূর্ণ। মুকুটমণির কেন্দ্র মতুয়াদের বড় গড়। ফলে এই দলবদল আগামী ভোটের আগে কিছুটা হলেও চাপ বাড়াতে পারে বিজেপি শিবিরে।

লোকসভা ভোটের দামামা বাজতেই দলবদলেরও হিড়িক লেগে গিয়েছে। সম্প্রতি কংগ্রেস ছেড়ে বিজেপি যান আইনজীবী কৌস্তভ বাগচী। এর পরপরই দল ছাড়েন তৃণমূলের দুই দশকের সৈনিক বরানগরের জনপ্রতিনিধি তাপস রায়। সোমবার দলত্যাগের পর বুধবার তিনি যোগ দেন বিজেপিতে।

এদিকে বিজেপি নেতা শুভেন্দু অধিকারী বলেছিলেন, ৭ তারিখ বড় যোগদানপর্ব রয়েছে তাঁদের। কথামতোই এদিন বিজেপিতে যোগ দেন অভিজিৎ গঙ্গোপাধ্যায়। কিছুদিন আগে পর্যন্ত তিনি ছিলেন কলকাতা হাইকোর্টের বিচারপতি। এসব নিয়ে যখন চর্চা তুঙ্গে। তখনই বড় চমক তৃণমূলের মিছিলে দেখা গেল। ১০ তারিখ তৃণমূলের ব্রিগেড সভা। তার আগেই বিজেপি বিধায়ক যোগ দিলেন তৃণমূল শিবিরে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *