ভারী বর্ষণ, সেতু ভেঙে পড়ল বর্ধমানের ভাতারে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : বিভিন্ন জেলায় টানা বৃষ্টি হচ্ছে বুধবার থেকেই। আবহাওয়া দপ্তর এও বলছে, কোনো সম্ভাবনা নেই এখনই বৃষ্টি থামার।আবহাওয়া দপ্তর সূত্রের খবর, আগামী ২৪ ঘণ্টার কোথাও কোথাও ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে রাজ্যের বিভিন্ন অংশে। আগামী ২৪ ঘণ্টার তাপমাত্রা থাকতে পারে সর্বোচ্চ ২৯ ডিগ্রি ও সর্বনিম্ন ২৪ ডিগ্রি সেলসিয়াস। গতকাল বুধবার দিনের সর্বোচ্চ তাপমাত্রা ছিল ২৭.৮ ডিগ্রি সেলসিয়াস ও সর্বনিম্ন ২৩.৭ ডিগ্রি সেলসিয়াস।

জলমগ্ন শহর, গ্রামের বিভিন্ন এলাকা একরকম এই বৃষ্টির জেরে। পারভাঙছে নদীর প্রবল জলস্রোতে, এমনকী ভাঙছে সেতুও। বুধবার বিকেলে সেতু ভেঙে পড়ল পূর্ব বর্ধমান জেলার ভাতারের নারায়ণপুর গ্ৰামে। ওই অস্থায়ী সেতুটি ছিল কামারপাড়া রাস্তায়। সেই অস্থায়ী সেতু ভেঙে গেল টানা তিন দিনের বৃষ্টিপাতেই। এলাকায় যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে গেল সম্পূর্ণভাবেই। প্রায় ১৫ থেকে ২০টি গ্রামের বাসিন্দা ব্যবহার করেন এই রাস্তা।

খবর শুনেই ঘটনাস্থলে ছুটে আসেন ভাতার বিধানসভার বিধায়ক মান গোবিন্দ অধিকারী । তিনি সাধারণ মানুষকে আশ্বস্ত করেন, তিনি আরও বলেন খুব তাড়াতাড়ি P.W.D.এই সেতু সংস্কার করে দেবে। খবর পেয়ে এমনকি ছুটে আসে ব্লক প্রশাসন ও পুলিশ প্রশাসনও। ওই জায়গায় এলাকার বহু গ্রাম থেকে মানুষ ভিড় জমায়। যাতে কোনও দুর্ঘটনা না ঘটে পুলিশ প্রশাসনও সেদিকে সজাগ রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *