আল কায়দার আত্মঘাতী হামলা চালানোর হুঁশিয়ারি ভারতের ৪ শহরে , দেশজুড়ে সতর্কতা

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : জঙ্গি সংগঠন আল-কায়দা আত্মঘাতী হামলা চালানোর হুঁশিয়ারি দিল ভারতের চার শহরে। গত কয়েকদিন ধরেই বিতর্ক শুরু হয়েছে আন্তর্জাতিক মঞ্চে হজরত মহম্মদের বিয়ে নিয়ে বিজেপি নেত্রী নূপুর শর্মার একটি বিতর্কিত মন্তব্যের জেরে । এহেন মন্তব্যের তীব্র বিরোধিতাও করেছে একাধিক ইসলামিক দেশ। আর এতেই বিজেপি সরকার পড়েছে চরম বিপাকে।

একদিকে সরকারের উপর চাপ। অন্যদিকে আল-কায়দার হুঁশিয়ারি। সরকার ও প্রশাসনের কপালে নয়া চিন্তার ভাঁজ। দিল্লি, মহারাষ্ট্র, উত্তরপ্রদেশ এবং গুজরাতে একের পর আত্মঘাতী হামলা চালানো হবে বলে উড়ো চিঠির মাধ্যমে এই নিষিদ্ধ জঙ্গি সংগঠন জানিয়েছে। চিঠিতে উল্লেখ, এই হামলা চালানো হবে পয়গম্বরের সম্মান রক্ষার্থে । আর তার জন্য তারা প্রস্তুত।

শুধু তাই নয়, একাধিক রাজ্যকে সতর্কতা বাড়ানোর কথা বলা হয়েছে এহেন হুঁশিয়ারি সামনে আসার পরেই। নিশানায় থাকা চার রাজ্যকেই এই বিষয়ে অ্যালার্ট করা হয়েছে। বিশেষ নজরদারি চালানোর কথা বলা হয়েছে বিভিন্ন স্পর্শকাতর এলাকাগুলিতে। পাশাপাশি বাজার, ধর্মীয় স্থান, শপিং মলের মতো জায়গাগুলিতে তল্লাশি চালানোর কথাও কেন্দ্রীয় গোয়েন্দাদের তরফে জানানো হয়েছে।ফলে এহেন চিঠি ঘিরে প্রশাসনিক মহলে শুরু হয়েছে নড়াচড়া। এমনকি রাজ্য-রাজনীতিতে চরম বিতর্কও মাথাচাড়া দিয়ে উঠেছে। আতঙ্কে রয়েছেন দেশবাসী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *