এক চরম কেলেঙ্কারি কান্ড দিঘায় , গণ ধর্ষণকে কেন্দ্র করে ব্যাপক চঞ্চল্য ছড়ালো সৈকত নগরীতে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : এবার গণধর্ষণের অভিযোগ উঠলো সৈকত নগরী দিঘায়। অভিযোগ ওঠে এক পর্যটক মহিলা গণধর্ষণের শিকার হয় দিঘায় বেড়াতে এসে । আরও জানা গিয়েছে, দিঘায় বন্ধুদের সঙ্গে বেড়াতে এসেছিলেন ওই মহিলা। এই ঘটনায় ব্য়াপক চাঞ্চল্য ছড়িয়েছে সৈকত শহর জুড়ে ।

এছাড়াও অভিযোগ, হোটেল ঠিক করে দেওয়ার নাম করে দুষ্কৃতীরা ওই মহিলা ও তাঁর বন্ধুদেরকে নিয়ে যায়। বন্ধুর সঙ্গে একটি বাইকে ছিলেন ওই মহিলা। তারপর একটি ফাঁকা জায়গায় সঙ্গী বন্ধুকে আটকে রেখে জোরপূর্বক ওই মহিলাকে আরও ভিতরে টেনে নিয়ে যায় দুষ্কৃতীরা। এমনকি ওই মহিলার মুখে চাপা দিয়ে তাঁকে জোরপূর্বক নির্জন জায়গায় টেনে নিয়ে যাওয়া হয়।

অভিযোগ এরপরই ওই নির্জন জঙ্গলে ওই মহিলাকে গণধর্ষণ করা হয় বলে। এমনকি আরও অভিযোগ, সঙ্গী ওই যুবককেও বেধড়ক মারধর করা হয় গাছে বেঁধে রেখে। তবে এই ঘটনাকে ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়ায় সৈকত শহর জুড়ে । এদিকে পুলিশ সূত্রে জানা গেছে যে, ওই নির্যাতিতা মহিলার বাড়ি পূর্ব মেদিনীপুরেই।

নিগৃহীতা মহিলার লিখিত অভিযোগের ভিত্তিতে রাতভর অভিযান চালিয়ে ২ অভিযুক্তকে গ্রেফতার করেছে দিঘা থানার পুলিশ । দিঘা লাগোয়া রতনপুর গ্রাম থেকে পুলিশ অভিযুক্ত ২ জনকে গ্রেফতার করেছে। আরও একজন ফেরার বলে জানা গেছে । অবশেষে ধৃতদের কাঁথি মহকুমা আদালতে তোলা হয়। রদিকে জনমানসে মধ্যে চরম উদ্বেগ দেখা দিয়েছে সৈকত শহরে এই ধরনের ঘটনার জেরে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *