এক ভয়াবহ কাণ্ড দিঘায় সমুদ্রস্নান করতে গিয়ে ! গাড়ি পাল্টি খেল চার জন পর্যটককে সঙ্গে নিয়ে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : সৈকত নগরী দিঘায় ঘুরতে গিয়েছিলেন। সেখানেই আচমকা বিপত্তি। দিঘার জগন্নাথ মন্দিরের সামনের রাস্তা দিয়ে পর্যটকদের নিয়ে যাচ্ছিল একটি প্রাইভেট গাড়ি। হঠাৎ করে বিকট শব্দ। জগন্নাথ মন্দিরের সামনে দাঁড়িয়ে থাকা ইঞ্জিন ভ্য়ানে ধাক্কা মারে প্রাইভেট গাড়িটি। সঙ্গে সঙ্গে পাল্টি খেয়ে যায় গাড়িটি। এই দুর্ঘটনায় বেশ শোরগোল পড়ে যায় দিঘায়। জানা গেছে , গাড়িটিতে সেই সময় চার জন পর্যটক ছিলেন। তবে ভাগ্যের জোরে এ যাত্রায় প্রাণে রক্ষা পান পর্যটকরা সকলে এবং কেউ হতাহত হয়নি ।

পুলিশ সূত্রে খবর, পর্যটকদের নিয়ে ওই প্রাইভেট গাড়িটি নিউ দিঘা থেকে ওল্ড দিঘার দিকে যাচ্ছিল। সেই সময়েই জগন্নাথ মন্দিরের সামনে দাঁড়িয়ে থাকা একটি ইঞ্জিন ভ্য়ানকে পিছন থেকে ধাক্কা মারে গাড়িটি। এরপর নিয়ন্ত্রণ সামলাতে না পেরে রাস্তার ধারে উল্টে যায় গাড়িটি। দুর্ঘটনার খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে যায় দিঘা থানার পুলিশ। দুর্ঘটনাগ্রস্ত গাড়িটি থেকে পর্যটকদের উদ্ধার করে নিয়ে যাওয়া হয় দিঘা স্টেট জেনারেল হাসপাতালে। সেখানেই প্রাথমিক চিকিৎসার চলে তাঁদের। পর্যটকদের উদ্ধার করে হাসপাতালে পাঠানোর পর দুর্ঘটনাগ্রস্ত গাড়িটিকে রাস্তার উপর থেকে সরিয়ে যানজটমুক্ত করা হয়।

উল্লেখ্য সৈকত সুন্দরী দিঘায় সারা বছরই পর্যটকদের ঢল লেগে থাকে। এখন গরমের মরশুমে পর্যটকদের ভিড় আরও বেড়েছে। রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে পর্যটকরা উইকএন্ডের ছুটি কাটাতে চলে আসছেন দিঘায় । এসবের মধ্যেই এবার এই দুর্ঘটনা ঘটলো দিঘায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *