এবার বাংলাপক্ষ সরব হল হিন্দু বিদ্বেষী মন্তব্য করা তৃণমূল বিধায়কের বিরুদ্ধে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : সংখ্যালঘু প্রধান জেলা মুর্শিদাবাদে হুঙ্কার খোদ সংখ্যালঘু বিধায়কের। হিন্দুদের কেটে ভাসিয়ে দেওয়ার হুমকি দিলো ভরতপুরের তৃণমূল বিধায়ক হুমায়ুন কবীর । শাসকদলের এই নেতার বিরুদ্ধে সরব হল এমনকি বাংলাপক্ষ।

মূলত মুর্শিদাবাদের শক্তিপুর বাজারে সভা করেন হুমায়ুন কবীর। তৃণমূলের সেই সভা থেকে হুংকার দেন ভরতপুরের তৃণমূল বিধায়ক। সুর চড়িয়ে তিনি এও বলেন, “২ ঘণ্টার মধ্যে যদি তোমাদের ভাগীরথীর জলে না ফেলতে পারি, রাজনীতি থেকে সরে যাব। মনে রেখো মুর্শিদাবাদে তোমরা ৩০ শতাংশ, আমরা ৭০ শতাংশ।”এমনকি একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে ভিডিওর সত্যতা স্বীকারও করেছেন তৃণমূল বিধায়ক হুমায়ুন কবীর।

সম্প্রতি এই শক্তিপুরের একাধিকবাক গোষ্ঠী সংঘর্ষ হয়েছে। চড়ক উৎসব ঘিরে গত মাসের মাঝামাঝি গোষ্ঠী সংঘর্ষ ছড়ায় শক্তিপুর। এরপর রামনবমীতেও উত্তেজনা ছড়ায়। একজনের প্রাণও গিয়েছে বলেও অভিযোগ ওঠে। এবার সেই শক্তিপুরেই সাম্প্রদায়িক মন্তব্য খোদ বিধায়কের গলায়। এ নিয়ে জোর সরব হয় বাংলাপক্ষও । সংগঠনের নেতা কৌশিক মাইতি বলেন, “মুর্শিদাবাদে হুমায়ন কবীরের মতো তৃণমূল নেতা প্রকাশ্যে হিন্দু বাঙালিদের বিরুদ্ধে কথা বলে। অবিলম্বে এদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া প্রয়োজন ।” একইসঙ্গে তিনি এও বলেন , “বাংলায় এসব ধর্ম বিদ্বেষ কোনো ভাবেই চলবে না।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *