ভোটের ঠিক আগে বিপুল পরিমাণ টাকা উদ্ধার হল বনগাঁয়

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : ভোটের মুখে আবারও এ রাজ্যে উদ্ধার হলো বিপুল পরিমাণ টাকা। এবার ঘটনাস্থল বনগাঁ। স্থানীয় সূত্রে জানা গিয়েছে বনগাঁ থানার পুলিশ গত বৃহস্পতিবার রাতে এক ব্যবসায়ীর দোকান থেকে বিপুল পরিমাণ টাকা উদ্ধার করেছে। টাকার পরিমাণ প্রায় ২২ লক্ষ। ভোটের সময় এত বিপুল পরিমাণ টাকা এলো কোথা থেকে ? দানা বেঁধেছে রহস্য। জানা গিয়েছে ওই ব্যবসায়ী কোনও সদুত্তর দিতে পারেনি। ইতিমধ্যে এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। শুধু তাই নয় মাঠে নেমেছে আয়কর দপ্তর।

এদিকে স্থানীয় সূত্রে খবর, গোপন সূত্রে খবর পেয়ে বৃহস্পতিবার বনগাঁ টাউন মার্কেটের একটি প্রসাধনী সামগ্রীর দোকানে হানা দেয় বনগাঁ থানার পুলিশ। পুলিশ সূত্রে খবর, ভোটের মুখে হিসাব বহির্ভূত টাকা রাখা হয়েছে এই দোকানে। সেখানে পৌঁছন বনগাঁর বিডিও কৃষ্ণেন্দু ঘোষ ও নির্বাচন কমিশনের আধিকারিকেরা। টাকার অঙ্ক বেশি থাকায় খবর দেওয়া হয় আয়কর দফতরে। রাত ২:৪৫ নাগাদ কলকাতা থেকে ইনকাম ট্যাক্সের তিন আধিকারিক এসে পৌঁছয় বনগাঁয়।

মূলত এই ঘটনায় শুরু হয়েছে জোর রাজনৈতিক তরজা। তৃণমূল এবং বিজেপি একে অন্যকে দোষারোপ করছে। কিন্তু ভোটের সময় এত টাকা এলো কী করে ? এই টাকাগুলো দিয়ে কী করা হবে, এইসব প্রশ্ন ঘুরপাক খাচ্ছে জনসাধারণের মধ্যে। উল্লেখ্য আগামী ২০শে মে বনগাঁ লোকসভা কেন্দ্রে ভোট গ্রহণ রয়েছে , সেই ভোটের দিকেই এখন পাখির চোখ বনগাঁ লোকসভা কেন্দ্রের সব প্রার্থীর। এইবার কি আবার মতুয়া ভোট ফ্যাক্টর হতে পারে ? নাকি সিএএ-এর জন্য ব্যাকফুটে যাবে বিজেপি এখন সেটাই দেখার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *