এবার রাহুল গান্ধী কুলির ভুমিকায়…! রেল স্টেশনে অভাব-অভিযোগ শুনলেন ব্যাজ ও লাল শার্ট পড়ে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : কুলি হয়ে উঠলেন রাহুল গান্ধী…..! হালকা মেজাজে সেই ছবি ধরা পড়ল ক্যামেরায়। ব্যাজ ও লাল শার্ট পরে আনন্দ বিহার রেলস্টেশনে পৌঁছে কুলিদের নানান অভাব-অভিযোগের কথা শুনলেন কংগ্রেস সাংসদ। আর সেই সময় তাঁকে কুলির পোশাকে দেখা যায়। এমনকি যাত্রীর লাগেজ মাথায় বহন করতেও দেখা যায় রাহুল গান্ধীকে।

কংগ্রেস নেতা রাহুল গান্ধী বৃহস্পতিবার দিল্লির আনন্দ বিহার রেলওয়ে স্টেশনে পৌঁছে কুলিদের সঙ্গে দেখা করেন। এ সময় রাহুল গান্ধীকেও কুলির পোশাক পরতে দেখা যায়। ভিডিওতে, রাহুল গান্ধীকে লাল শার্ট পরা অবস্থায় দেখা যায় এবং অন্য একজনকেও তাকে সাহায্য করতে দেখা যায়। শুধু তাই নয়, কংগ্রেস নেতাকে কুলির ব্যাজও পরতে দেখা গেছে এবং যাত্রীদের লাগেজও বহন করতে দেখা গেছে।

রাহুল গান্ধীর সঙ্গে দেখা করে নিজেদের সমস্যার কথা জানান স্টেশনের কুলি ও অটো চালকরা। রাহুল গান্ধী কুলিদের আশ্বস্ত করে জানিয়েছেন তাদের সমস্ত সমস্যা সরকারের সামনে তুলে ধরবেন এবং যত দ্রুত সম্ভব সমস্যার সমাধান করা হবে।

এই প্রসঙ্গে কংগ্রেস এক ট্যুইট বার্তায় লিখেছে- ‘জনগণের নেতা রাহুল গান্ধী আজ দিল্লির আনন্দ বিহার রেলস্টেশনে তার কুলি সহকর্মীদের সঙ্গে দেখা করেছেন। রেলওয়ে স্টেশনে কুলিদের সঙ্গে দেখা করার ইচ্ছা প্রকাশ করেছিলেন কংগ্রেস নেতা। আজ রাহুল গান্ধী জি তাদের মাঝে পৌঁছে অবসরে তাদের কথা শুনলেন। রাহুল গান্ধীর ভারত জোড় যাত্রা অব্যাহত রয়েছে”। রাহুল কুলিদেরর মাঝে গিয়ে তাদের সমস্যার কথা শুনছেন বলে জানিয়েছে কংগ্রেস নেতৃত্ব। বেশ কিছুদিন ধরেই রাহুল গান্ধী নানান স্তরের মানুষের মাঝে গিয়ে তাদের সমস্যার কথা শুনছেন।

উল্লেখ্য ,বৃহস্পতিবার দিল্লির আনন্দ বিহার রেলস্টেশন পরিদর্শন করেন প্রাক্তন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। এসময় তিনি কুলিদের সঙ্গে মতবিনিময় করেন এবং তাদের উদ্বেগ ও সমস্যার কথা শোনেন। কথোপকথনের সময়, রাহুল গান্ধীকে কেবল কুলির পোশাকেই নয় তিনি একটি ব্যাজও পরেছিলেন। রাহুলের পরা ব্যাজ নম্বর ছিল ৭৫৬ । সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে তাঁর এই ছবি। মানুষজন জানতে চাইছেন জিজ্ঞাসা করছে কেন রাহুল গান্ধী বিশেষ নম্বর ব্যাজ পরেছিলেন?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *